বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:১৮ অপরাহ্ন

১৪ লাখ টাকা জরিমানা গুণলেন কোহলি

ক্রীড়া প্রতিবেদক :
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ অপরাহ্ন
  • ৮০ বার পড়া হয়েছে

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলিকে ১২ লাখ রুপি তথা প্রায় ১৪ লাখ টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষের ম্যাচে স্লো ওভার রেটের কারণে তাকে এই জরিমানা করা হয়। খবর দ্য হিন্দুর।

এ বিষয়ে আইপিএল কর্তৃপক্ষ এক বার্তায় জানিয়েছে, যেহেতু এই মৌসুমে আইপিএলের আচরণবিধি অনুযায়ী স্লো ওভার রেটিংয়ের ক্ষেত্রে এটা কোহলির প্রথম অপরাধ, সেহেতু তাকে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার ভুলে যাওয়ার মতো একটি দিন কাটিয়েছে কোহলি ও তার দল। তারা পাঞ্জাবের কাছে হার মেনেছে ৯৭ রানের বড় ব্যবধানে। এক লোকেশ রাহুলের (১৩২) রানও করতে পারেনি তারা। ১৭ ওভারে অলআউট হয়েছিল ১০৯ রানে।

অথচ কোহলি দুইবার এই রাহুলের ক্যাচ ফেলেছিলেন। ১৭তম ওভারে স্কয়ার লেগে প্রথম রাহুলের ক্যাচ ফেলেন তিনি। তখন ৮৩ রান নিয়ে ব্যাট করছিলেন রাহুল।

এরপর ১৮তম ওভারে আবার তার ক্যাচ ফেলেন। তখন রাহুল ব্যাট করছিলেন ৮৯ রানে। এরপর অবশ্য তাকে আর আউট করা যায়নি। ১৪টি চার ও ৭ ছক্কায় ১৩২ রানে অপরাজিত থাকেন। আর তাদের দল পায় ২০৬ রানের বিশাল সংগ্রহ।

ব্যাট হাতেও রান পাননি কোহলি। ৫ বল খেলে ১ রান করেই আউট হয়েছিলেন। অবশ্য রাহুলের ক্যাচ ফেলার দায় তিনি নিয়েছেন ম্যাচ শেষে।

Source link

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102