বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:০৯ অপরাহ্ন

সৌদি এয়ারলাইন্সে টিকিটপ্রত্যাশীদের ভিড়

পূর্বকন্ঠ ডেস্ক;
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১০:৫৮ পূর্বাহ্ন
  • ৬৪ বার পড়া হয়েছে

রাজধানীর কারওয়ান বাজারে টিকিটের জন‌্য সৌদি এয়ারলাইন্সের কার্যালয়ে ভিড় করেছেন প্রবাসী বাংলাদেশিরা।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকাল থেকে হোটেল সোনারগাঁওয়ে এয়ারলাইন্সের কার্যালয়ে টিকিটপ্রত্যাশীদের ভিড় দেখা যায়। তবে গত তিন দিনের মতো আজও প্রবাসীরা যাতে সড়ক অবরোধ না করেন, সে বিষয়ে তৎপর রয়েছে পুলিশ।

সৌদি এয়ারলাইন্স সূত্রে জানা গেছে, টিকিট বিতরণের জন্য এরই মধ্যে সিরিয়াল ঘোষণা করা হয়েছে। তবুও নির্ধারিত তারিখের টিকিটধারী ছাড়াও অন্য যাত্রীরা ভিড় করেছেন। এমনকি মতিঝিলে বিমান অফিসেও আজ টিকিটপ্রত্যাশীরা ভিড় করছেন।

টোকেন নম্বর অনুসারে টিকিট বিতরণ করার ঘোষণা দিয়েছে এয়ারলাইন্সটি। ১ থেকে ৫০০ নম্বর টোকেনধারীদের বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) টিকিট দেওয়া হয়। আজ দেওয়া হচ্ছে ৫০১ থেকে ৮৫০ নম্বর টোকেনধারীদের টিকিট। ৮৫১ থেকে ১২০০ নম্বর সিরিয়ালের টোকেনধারীদের আগামীকাল ২৬ সেপ্টেম্বর, ১২০১ থেকে ১৫০০ নম্বর টোকেনধারীদের ২৭ সেপ্টেম্বর টিকিট দেওয়া হবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আটকে পড়া সৌদি প্রবাসীদের জন্য দুইটি বিশেষ ফ্লাইট পরিচালনা করবে। ১৬ ও ১৭ মার্চের জেদ্দা ও রিয়াদের বিমানের রিটার্ন টিকিটধারী যাত্রীদের জন্য ২৬ সেপ্টেম্বর ঢাকা-জেদ্দা ও ২৭ সেপ্টেম্বর ঢাকা-রিয়াদে যাত্রীবাহী ফ্লাইট পরিচালনা করা হবে।

Source link

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102