বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:১১ অপরাহ্ন

দুই সন্তানের জননীকে ধর্ষণ চেষ্টা, গ্রাম্য সালীশে ৫০ হাজার টাকা জরিমানা

রাইসুল ইসলাম খোকন,সরিষাবাড়ী প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৭:১২ অপরাহ্ন
  • ৭৮ বার পড়া হয়েছে

জামালপুরের সরিষাবাড়ীতে গ্রাম্য সালীশে ধর্ষনের চেষ্টা অভিযোগ এনে এক ব্যক্তিকে  ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ডোয়াইল ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, ওই গ্রামের দুই সন্তানের জননী (২৪) কে ফুসলিয়ে নিয়ে গত রোববার রাতে একই বাড়ীর আবুল হোসেন (৫০)ধর্ষনের চেষ্টা করে। ঘটনাটি ওই নারীর ভাসুর দেখে ডাক চিৎকার শুরু করলে তা এলাকায় ছডিয়ে পড়ে। পরে গত সোমবার সন্ধ্যা ৭ টা থেকে রাত ১১ টা পর্যন্ত ঘটনা মিমাংসার জন্য এক গ্রাম্য সালীশ হয়।

উক্ত গ্রাম্য সালীশে স্থানীয় সাবেক ইউপি সদস্য সুরুজ্জামানকে সভপতি হিসেবে এবং পরিচালক হিসেবে মোস্তাফিজুর রহমান মোস্তাক কে মনোনিত করা হয়। স্থানীয় মাতাব্বরদের ঘটনার স্বাক্ষীদের জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়ায় আবুল হোসেনকে দোষী সাব্যস্থ করে সালীশের মাতাব্বরগন ৫ সদস্যর জুরী বোর্ড গঠন করেন।জুরি বোর্ডের সিদ্ধান্তে আবুল হোসেন এর ৫০ হাজার টাকা জরিমানা ও কান ধরে ওঠ বস করাসহ জোর হাত করে গ্রাম্য সালীশের লোকজনের কাছে ক্ষমা চাওয়ার সিদ্ধান্ত দেয়।

সালীশের সিদ্ধান্ত বাস্তবায়নে আবুল হোসেন তার পালিত ১টি গরু বিক্রি করে মাতাব্বর ফজলুল কেরানীর নিকট মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাতে জরিমানার টাকা জমা দেওয়া হয়েছে বলে আবুল হোসেনের স্ত্রী সাংবাদিকদের জানান।এ ঘটনা এলাবাসীর মাঝে নানা সমালোচনা চলছে। এ বিষয়ে ওই নারীর মা জানান, আমার মেয়ে এবং দুই নাতির কি হবে। আমি এর বিচার চাই। এ ব্যাপারে ওই নারীর স্বামী জানান, আমার স্ত্রীকে আবুল হোসেন ধর্ষন করেছে। আমি আমার স্ত্রীকে তার বাপের বাড়ীতে পাঠিয়ে দিয়েছি।ওকে নিয়ে আর ঘর সংসার করবো না। জরিমানার টাকাও নিব না।

এ ঘটনার সালীশের সভাপতি সাবেক ইউপি সদস্য সুরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার বলেন, ঘটনাটি ন্যাক্কার জনক,স্বাক্ষীদের জবানবন্দীর আলোকে আবুল হোসেন কে দোষী সাবস্থ্য করে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার টাকা ফজলুল কেরানীর নিকট জমা হয়েছে ।

এ ব্যাপারে ডোয়াইল ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন রতন জানান, এ ঘটনা আমাকে কেউ জানায়নি। আমি কিছু জানিনা। সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করীম জানান, এ ঘটনা আমার জানা নেই।

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102