বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:৩৯ অপরাহ্ন

ধলামূলগাঁও ইউপি উপ-নির্বাচনে ওমর ফারুকের মনোয়ন পত্র সংগ্রহ

শফিকুল আলম শাহীন:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০, ১০:৪৪ অপরাহ্ন
  • ২৮২ বার পড়া হয়েছে

নেত্রকোনার পূর্বধলা উপজেলার ধলামূলগাঁও ইউনিয়ন পরিষদে শূন্য হওয়া চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে ওই ইউনিয়নের প্রয়াত সাবেক চেয়ারম্যান আব্দুল মালেকের ছেলে ওমর ফারুক স্বতন্ত্র প্রার্থী হিসেবে এলাকায় দিন-রাত ব্যাপক গণসংযোগ করছেন।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র সংগ্রহ শেষে একান্ত সাক্ষাতকারে পূর্বকন্ঠকে জানান, গত ১৬ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখে তার বাবা না ফেরার দেশে চলে যান। তার বাবার এবারও ইচ্ছা ছিল চেয়ারম্যান পদে নির্বাচন করার। ছিল অনেক স্বপ্ন। বাবার স্বপ্ন বাস্তবায়ন করতেই তিনি নির্বাচনে প্রার্থী হয়েছেন।

নির্বাচনে গণসংযোগ করে তিনি এলাকাবাসীর পক্ষ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, তারা বাবা সারাজীবন আওয়ামী লীগের রাজনীতি করেছেন। আওয়ামী পরিবারের সন্তান হিসেবে তার দাবী ছিল দলীয় মনোনয়ন। যদিও তিনি তা পাননি তবুও দুঃখ নেই।

পেয়েছেন জনগণের ভালোবাসা ও সমর্থন। তিনি আশাবাদী অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ পরিবেশে ভোট হলে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন।

তিনি আরও বলেন, এ নির্বাচনে তিনি জয়ী হতে পারলে এলাকার সার্বিক উন্নয়নসহ সদা গরীব দুঃখী মানুষের পাশে থাকবেন। আর ধলামূলগাঁও ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তর করবেন।

উল্লেখ্য ধলামূলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমীন খান গত ৩মে মৃত্যুবরণ করলে এ পদটি শূন্য হয়ে যায়। গত ১৪ সেপ্টেম্বর সোমবার এক বিজ্ঞপ্তিতে শূন্য পদের উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

বিজ্ঞপ্তিতে আগামী ২০ অক্টোবর ভোটগ্রহণের তারিখ নির্ধারণ, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর মনোয়ন পত্র যাচাই ২৬সেপ্টেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ ৩ অক্টোবর নির্ধারণ করা হয়। এ ইউনিয়নে ৩৮টি গ্রামের ৯টি ভোট কেন্দ্রের মোট ভোটার ২১হাজার ৯শ’ ২৫জন। এর মধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ৩শ’ ৫০জন ও মহিলা ভোটার ১০হাজার ৬শ’ ৫জন।

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102