শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:০১ অপরাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
সিলেটে ওয়ালটনের আরও ২টি প্লাজা
/ ৬৩ বার পড়া হয়েছে।
আপডেট : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ১১:২১ অপরাহ্ন

দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন সিলেটে আরও দুটি প্লাজার উদ্বোধন করেছে।

রোববার (২০ সেপ্টেম্বর) বিকেলে জেলার দক্ষিণ সুরমা উপজেলার চন্ডিপুল এবং ওসমানীনগর উপজেলার তাজপুর বাজারে পৃথক অনুষ্ঠানের মাধ্যমে ফিতা কেটে এই দুই প্লাজার দ্বার উন্মোচন করা হয়।

সুপরিসর এই দুই প্লাজা থেকে সাশ্রয়ী নগদ মূল্যে ও কিস্তি সুবিধায় ওয়ালটনের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী কিনতে পারবেন ক্রেতারা। উদ্বোধনের দিনেই ক্রেতা-দর্শনার্থীদের ভিড় দেখা যায়।

উদ্বোধনকালে অতিথি ছিলেন, ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর ও প্লাজা সেলস নেটওয়ার্কের প্রধান মো. রায়হান, প্লাজা সেলস এন্ড ডেভেলপমেন্ট ০৬ এর ইনচার্জ ও সিনিয়র ডেপুটি ডিরেক্টর ওয়াহিদুজ্জামান তানভীর, হেড অব ক্রেডিট মো. কামরুজ্জামান, মৌলভীবাজার জোনের এরিয়া ম্যানেজার সুমন রয় চৌধুরী, সিলেট জোনের এরিয়া ম্যানেজার মো. দিলোয়ার হোসাইন, ঢাকার যাত্রাবাড়ী জোনের এরিয়া ম্যানেজার মাকসুদ আলম, মোবাইল মনিটরিং মোরশেদ তালুকদার, রাইজিংবিডির সিলেটের নিজস্ব প্রতিবেদক আব্দুল্লাহ আল নোমান।

এ ছাড়া সিলেটের সব প্লাজার ম্যানেজাররা দুটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Source link

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ