বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
পূর্বধলায় এক নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক
/ ৭৭৭ বার পড়া হয়েছে।
আপডেট : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ১০:১৮ অপরাহ্ন

নেত্রকোনার পূর্বধলায় র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ২৯ লিটার চোলাই মদসহ সন্ধ্যা রানী রবিদাস (৪২) ও অপন কংকর (৪৬) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃত সন্ধ্যা রানী উপজেলার শ্যামগঞ্জ এলাকার জালশুকা গ্রামের মৃত রং লাল রবি দাসের স্ত্রী ও অপন কংকর উপজেলার কালডোয়ার গ্রামের মৃত ডোমা কংকরের ছেলে।

পূর্বধলা থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, গত শনিবার দুপুরে ও রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ ময়মনসিংহের একটি টহল টিম ২৪ লিটার চোলাই মদসহ সন্ধ্যা রানী রবিদাসকে তার বাড়ি থেকে আটক করে।

অপর দিকে তার নেতৃত্বে পূর্বধলা থানার উপ-পরিদর্শক (এস আই) আব্দুল মালেক সঙ্গীয় ফোর্স নিয়ে ৫ লিটার চোলাই মদসহ অপন কংকরকে তার নিজ বাড়ি থেকে আটক করে ।

এ ব্যাপারে পুলিশ ও র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছে। আজ রবিবার ধৃত আসামীদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ