শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:৫৪ অপরাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
গৌরীপুরে মায়ের মমতা কল্যাণ সংস্থা’র পক্ষ থেকে নগদ বিতরণ 
/ ৮৫ বার পড়া হয়েছে।
আপডেট : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ৯:১২ অপরাহ্ন
একটি বেসরকারী স্বেচ্ছাসেবী আর্থ-সামাজিক উন্নয়ন সংস্থা মায়ের মমতা কল্যাণ সংস্থার উদ্যোগে সংস্থার”প্রধান কার্যালয় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের বারুয়ামারী গ্রামে অফিস চত্বরে মাসিক আর্থিক সহযোগিতা প্রদান অনুষ্টান ও সংস্থার সদস্য মরহুম নুরুল হুদা মাস্টারের স্বরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার(২০ সেপ্টেম্বর) বিকেলে  সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য ও কোষাধ্যক্ষ মকবুল হোসেনের  সভাপতিত্বে প্রতিষ্ঠাতা সদস্য কোহিনুর নাহারের সঞ্চালনায়,স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা ও সভাপতি বিশিষ্ট নাঠ্যকার ও কথা সাহিত্যিক বাংলাদেশ টেলিভিশন নাঠ্যকার সংঘের সদস্য অধ্যাপক মো: ফজলুল হক।
বক্তব্য রাখেন, শিক্ষা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক বারুয়ামারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আমিনুল হক , সদস্য ও  বারুয়ামারি উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ইয়াসিন সরকার,  সাংঘঠনিক সম্পাদক ফারুক আহাম্মদ,  সদস্য মরহুম নুরুল হুদার মাস্টারের বড় ভাই, বারুয়ামমারী উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য ও  উপদেষ্টা মো. হারুন অর রশিদ প্রমুখ।
আলোচনা শেষে সংস্থার সদস্য মরহুম নুরুল হুদা মাস্টারের জন্য দোয়া পরিচালনা করেন বারুয়ামারী উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মুফতি এনামুল হক, অনান্যদের  মাঝে উপস্থিত ছিলেন, সংস্থার সদস্য আব্দুল মালেক, বারুয়ামারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক ইকবাল হোসেন, আনোয়ারুল ইসলাম সুমন,আশরাফুল আলম জনি, আনোয়ারুল ইসলাম টিটু, মো:জাহাঙ্গীর আলম,  অালোচনা অনুষ্ঠান ও মোনাজাতের পর সংঘঠনের  বারুয়ামারি, দুর্বাচরা ইউনিটের তালিকাভুক্ত অসহায় দুস্থদের সহায়তা ইউনিটের ৫০ জনকে এবং  স্কুল কলেজ পড়ুয়া ভাংনামারী ছাত্র সহায়তা ইউনিটের  ২০ জন শিক্ষার্থীদের মাসিক সহায়তা প্রদান করা হয়।
উল্লেখ্য যে, সংস্থাটি জাতীয় ও আর্ন্তজাতিক সাহায্য ছাড়াই সম্পূর্ণ নিজেদের অর্থায়নে প্রায় এক যুগ ধরে দুঃস্থ অসহায়দের নানা ভাবে সাহায্য সহযোগিতা করে আসছে। মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের  লেখাপড়া, স্বাস্থ্য, চিকিৎসা ও মাসিক ভাতা প্রদানসহ দুঃস্থ ব্যক্তিদের সহায়তা অব্যাহত রেখেছে এই সংস্থা।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ