শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:০৬ অপরাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
ধলামূলগাঁও ইউপি উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী রতন চন্দ্র সিংহ
/ ১৮৭ বার পড়া হয়েছে।
আপডেট : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ৮:১৪ অপরাহ্ন

নেত্রকোনার পূর্বধলা উপজেলার ধলামূলগাঁও ইউনিয়ন পরিষদে শূন্য হওয়া চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে সম্ভাব্য প্রার্থীরা গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

বিশেষ করে ধলামূলগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের টানা দুইবারের সাংগঠনিক সম্পাদক পাটাবুকা গ্রামের বিশিষ্ট সমাজ সেবক নৌকার মনোনয়ন প্রত্যাশী রতন চন্দ্র সিংহ এলাকায় ব্যাপক গণসংযোগ করছেন। ঘুরছেন ভোটারের দ্ধারে দ্ধারে, শুনছেন অভাব-অভিযোগের কথা। সাধ্যমতো বাড়িয়ে দিচ্ছেন সহযোগিতার হাত। দিচ্ছেন নানা প্রতিশ্রæতি। করোনাকালীন সময়ে নিজ উদ্যোগে সচেতনতামূলক লিফলেড ও মাস্ক বিতরণসহ নানা উন্নয়ন কর্মকান্ডে রেখেছেন অবদান।

একান্ত আলাপচারিতায় রতন চন্দ্র সিংহ জানান, ১৯৯৬ সালে ছাত্রলীগে যোগদানের মাধ্যমে তার রাজনীতিতে পদচারণনা। ২০০৩ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত ইউনিয়ন ছাত্রলীগের দায়িত্ব পালন করেন।

পরে ২০১৪ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য ছিলেন। সক্রিয়ভাবে রাজনীতির এক পর্যায়ে বর্তমানে তিনি ধলামূলগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ২০০৫ সালে তিনি বিএ পাশ করেও চাকরীতে প্রবেশ না করে সমাজ সেবার লক্ষ্যে এলাকার মানুষের সুখে-দু:খে নিবেদিত তিনি।

তিনি আরও জানান, ইতোমধ্যেই তিনি তৃণমূলের সমর্থনে নৌকার প্রার্থী নির্বাচিত হয়েছেন। এলাকায় রয়েছে তার বেশ গ্রহণযোগ্যতা। দলীয় মনোনয়ন পেলে আগামী ২০ অক্টোবর ধলামূলগাঁও ইউনিয়ন পরিষদে শূন্য হওয়া চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি।

উল্লেখ্য ধলামূলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমীন খান গত ৩মে মৃত্যুবরণ করলে এ পদটি শূন্য হয়ে যায়। গত সোমবার এক বিজ্ঞপ্তিতে শূন্য পদের উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

বিজ্ঞপ্তিতে আগামী ২০ অক্টোবর ভোটগ্রহণের তারিখ নির্ধারণ, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর ,মনোয়ন পত্র যাচাই ২৬সেপ্টেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ ৩অক্টোবর নির্ধারণ করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ