রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৭:২২ পূর্বাহ্ন

ধলামূলগাঁও ইউপি উপ-নির্বাচনে নৌকা প্রার্থী তারা মিয়ার ব্যাপক গণসংযোগ

শফিকুল আলম শাহীন:
  • আপডেট টাইম : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১:৩৯ অপরাহ্ন
  • ৪৬৫ বার পড়া হয়েছে

নেত্রকোনার পূর্বধলা উপজেলার ধলামূলগাঁও ইউনিয়ন পরিষদে শূন্য হওয়া চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে সম্ভাব্য প্রার্থীরা গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

বিশেষ করে ধলামূলগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক ইউপি সদস্য নৌকা প্রার্থী তারা মিয়া ব্যাপক গণসংযোগ করছেন। ঘুরছেন ভোটারের দ্ধারে দ্ধারে, শুনছেন অভাব-অভিযোগের কথা। সাধ্যমতো বাড়িয়ে দিচ্ছেন সহযোগিতার হাত। দিচ্ছেন নানা প্রতিশ্রæতি।

একান্ত আলাপচারিতায় তারা মিয়া জানান, সেই ১৯৬৯ সালে ছাত্রলীগে যোগদানের মাধ্যমে তার রাজনীতিতে পদচারণনা। পরে ১৯৭৪ সালে আওয়ামী যুবলীগে যোগদানের মাধ্যমে ইউনিয়ন পর্যায়ে সক্রিয়ভাবে রাজনীতির এক পর্যায়ে ধলামূলগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন।

বর্তমানে তিনি ওই ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাতির দায়িত্ব পালন করছেন। ইতোমধ্যেই তিনি তার জনপ্রিয়তায় তিন বার ইউপি সদস্য নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছেন।

তিনি আরও জানান, ইতোমধ্যেই তিনি তৃণমূলের ভোটে নৌকার প্রার্থী নির্বাচিত হয়েছেন। দলীয় মনোনয়ন পেলে আগামী ২০ অক্টোবর ধলামূলগাঁও ইউনিয়ন পরিষদে শূন্য হওয়া চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

উল্লেখ্য ধলামূলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমীন খান গত ৩মে মৃত্যুবরণ করলে এ পদটি শূন্য হয়ে যায়।

গত সোমবার এক বিজ্ঞপ্তিতে শূন্য পদের উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।
বিজ্ঞপ্তিতে আগামী ২০ অক্টোবর ভোটগ্রহণের তারিখ নির্ধারণ, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর ,মনোয়ন পত্র যাচাই ২৬সেপ্টেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ ৩অক্টোবর নির্ধারণ করা হয়।

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102