বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৭:৪৬ পূর্বাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
ঢাকা আন্তর্জাতিক ম্যারাথনের প্রথম প্রস্তুতি সভা
/ ১০২ বার পড়া হয়েছে।
আপডেট : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০, ৬:৪১ অপরাহ্ন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি)  মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের নেতৃত্বে ঢাকা আন্তর্জাতিক ম্যারাথন প্রতিযোগিতার প্রথম প্রস্তুতি সভা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাজধানীর নগর ভবনের বুড়িগঙ্গা হলে ডিএসসিসির ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সদস্য এবং করপোরেশনের বিভাগীয় কর্মকর্তাদের উপস্থিতিতে এ সভা হয়।

সভায় দ্রুততম সময়ের মধ্যে সব দূতাবাস ও এ সংশ্লিষ্ট সব দেশি-বিদেশি ক্রীড়া সংগঠনকে জানানোসহ প্রয়োজনীয় সব যোগাযোগ সম্পন্ন করা এবং আয়োজন সফল করার লক্ষে সব উপ-কমিটি গঠন করার বিষয়ে সিদ্ধান্ত হয়।

সভায় ডিএসসিসি মেয়র বলেন, মহান বিজয় ও স্বাধীনতা দিবসে একটি আত্মমর্যাদাশীল ঢাকাকে বিশ্বব্যাপী পরিচিত করতে আমাদের এই আয়োজন।  সে আয়োজনে কোনো কমতি রাখা যাবে না।  আয়োজন হতে হবে জাঁকজমকপূর্ণ।

এ সময় তিনি ডিএসসিসির সব কর্মকর্তাদের স্ট্যান্ডিং কমিটিকে প্রয়োজনীয় সহযোগিতা ও সমন্বয় করার নির্দেশনা দিয়ে বলেন, একটি বিশ্বমানের প্রতিযোগিতা আয়োজনে আপনারা সবাই নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনে এগিয়ে আসবেন।

সভায় ম্যারাথন প্রতিযোগিতার এক্সক্লুসিভ ব্রডকাস্টিং রাইটস, স্পন্সরশিপসহ প্রয়োজনীয় বিষয়ে আলোচনা করা হয়।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এবিএম আমিন উল্লাহ নুরী, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল শরীফ আহমেদ, ডিএসসিসি সচিব আকরামুজ্জামান, জিএম ট্রান্সপোর্ট বিপুল চন্দ্র বিশ্বাস, প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সভাপতি ও ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোকাদ্দেস হোসেন জাহিদ, ২১ নম্বর  ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আসাদুজ্জামান আসাদ, ৩৮ নম্বর  ওয়ার্ড কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মন্নাফী, সংরক্ষিত আসনের ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নারগীস মাহতাব এবং ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রোকসানা ইসলাম চামেলীসহ ডিএসসিসির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Source link

Print Friendly, PDF & Email
এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ