রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮:০১ অপরাহ্ন

আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আমাদের নিয়মিত আপডেট খবর পেতে এখনই ওয়েব পেজটি সাবস্ক্রাইব করুন। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

পূর্বধলায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত !

পূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা:
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০, ৪:২৪ অপরাহ্ন
  • ১৮৬ বার পড়া হয়েছে

ফলোআপ-নেত্রকোনার পূর্বধলায় ট্রাক-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঋতু আক্তার (৩০) ও আবুল কালাম (৪২) নামের দুই স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। তারা দুইজনই অটোরিক্সার যাত্রী ছিলেন। এদের মধ্যে ঋতু আক্তার ঘটনাস্থলেই ও আবুল কালাম ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ ঘটনায় নূর উদ্দিন (৩৫) নামের অটোরিক্সা চালকও আহত হয়েছেন।

আজ শুক্রবার বিকেলে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে উপজেলার তুলা পাবই নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত ঋতু আক্তার ও আবুল কালামের বাড়ি উপজেলার বিশকাকুনি ইউনিয়নের সাউদকান্দি গ্রামে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ দুপুরে ঋতু আক্তার ও তার স্বামী একটি অটোরিক্সাযোগে শ্যামগঞ্জ যাচ্ছিলেন। এ সময় ময়মনসিংহ থেকে জারিয়াগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ঋতু আক্তার মারাযান। এ সময় তার স্বামী আবুল কালাম ও অটোরিক্সা চালক নূর উদ্দিন গুরুতর আহত হয় ।

পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। এ দিকে আহত দুইজনকে স্থানীয় লোকজন উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করলে আবুল কালাম চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর

আজকের এই দিনে

রেডিও পূর্বকন্ঠ

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102