শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:২২ অপরাহ্ন

পাবনায় আ. লীগের দুপক্ষের সংঘর্ষে কয়েকজন গুলিবিদ্ধসহ আহত ২০

রির্পোটারের নাম:
  • আপডেট টাইম : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০, ৯:৫৫ অপরাহ্ন
  • ১০৪ বার পঠিত

পাবনার সুজানগরে জলাশয়ে মাছ চাষকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে কয়েকজন গুলিবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

রোববার (০৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার রানীনগর ইউনিয়নের ভাটিকয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভাটিকয়া গ্রামে একটি জলাশয়ে মাছ চাষ করা নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনের সমর্থক ইউনিয়ন আওয়ামী লীগ নেতা খাইরুল মাস্টারের সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাবের সমর্থক ও রাণীনগর ইউনিয়ন যুবলীগ সভাপতি শাহিনুর রহমান শাহীনের দ্বন্দ্ব চলছিল।

সম্প্রতি উপজেলা চেয়ারম্যানের উপস্থিতিতে সালিশের মাধ্যমে জলাশয়ের স্বত্ব নিয়ে বিরোধের নিষ্পত্তি হয়। রোববার বিকেলে শাহিনের পক্ষের লোকজন জোর করে মাছ ধরতে এলে খাইরুলের পক্ষের লোকজন বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে শাহিন ও তার লোকজন খাইরুলের সমর্থকদের ওপর হামলা চালিয়ে গুলিবর্ষণ করলে বেশ কয়েকজন গুলিবিদ্ধসহ কমপক্ষে ২০ জন আহত হয়। আহতদের মধ্যে গুরুতর আহত ১০ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতির নিয়ন্ত্রণে নেয়। ঘটনায় জড়িত সন্দেহে একটি লাইসেন্স করা বন্দুকসহ পাঁচজনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Source link

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর



© All rights reserved © 2016 purbakantho
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২