শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পৃর্বধলায় উপ নির্বাচনী ফলাফল যেন একটি শিক্ষনীয় চিত্র দুর্গাপুরে অবৈধ ব্যান্ডরুল যুক্ত বিড়ি ব্যবসায়ীর কারাদন্ড পূর্বধলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে অনলাইন কর্মশালার উদ্বোধন জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করায় রাঙামাটিতে সংবাদ সন্মেলন নিরাপদ সড়ক দিবস উপলক্ষে দুর্গাপুরে মানববন্ধন দুর্গাপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যা গৌরীপুরে শুভ্র’র খুনীদের ফাঁসির দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন শেরপুরে একতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ধোবাউড়ায় জেলা পরিষদ কর্তৃক পূজা মন্ডপে চেয়ার বিতরণ শারদীয় দুর্গোৎসব উপলক্ষে কলমাকান্দায় সরকারি অনুদান বিতরণ

সরিষাবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক

রাইসুল ইসলাম খোকন,সরিষাবাড়ী প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ২৬ আগস্ট, ২০২০, ৭:২৯ অপরাহ্ন
  • ১৩৪ বার পড়া হয়েছে
জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ক্যাপ্টেন জালাল ডায়াগনস্টিক সেন্টারে বুধবার সকাল অভিযান চালিয়ে ভুয়া চিকিৎসকসহ তার এক সহযোগিকে আটক করেছে র‍্যাব-১৪ (সিপিসি-১)। এ সময় ভারতীয় মোড়কে নিষিদ্ধ  ঔষধ জব্দ করেছেন।
জানা যায়, উপজেলার পিংনা ইউনিয়নের পিংনা-ভুয়াপুর প্রধান সড়কের পাশে অবস্থিত ক্যাপ্টেন জালাল ডায়াগনস্টিক সেন্টার। প্রেস ব্রিফিংয়ে এম এম সবুজ রানা, সহকারি পুলিশ সুপার (সিপিসি১) জানান, ক্যাপ্টেন জালাল ডায়াগনস্টিক সেন্টারে সেনাবাহিনীর অবসর প্রাপ্ত একজন ডাক্তার পরিচয়ে দীর্ঘদিন যাবৎ চিকিৎসার নামে ব‍্যবসা করে আসছিলেন।
গোপন সংবাদের ভিত্তিতে এম এম সবুজ রানা সহকারি পুলিশ সুপার(সিপিসি-১) ও আনোয়ার হোসেন, স্কট কমান্ডার , র‍্যাব-১৪, (সিপিসি-১) এর নেতৃত্বে ভুয়া চিকিৎসক জালাল উদ্দিন  গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার কুসুমদিয়া গ্রামের মৃত হাসান আলীর পুত্রকে আটক করেন।
তার সহযোগির নাম – রাসেল ,পিতা মজিবর, গ্রাম বেড়া ডাকরি ,উপজেলা গোপালপুর, জেলা টাংগাইল । জালাল উদ্দিন নিজেকে সেনাবাহিনীর অবসর প্রাপ্ত ক্যাপ্টেন,আর্মি মেডিকেল কোরের একজন এমবিবিএস ডাক্তার (এমবিডিসি রেজি নং ৪৩১৬)।
তিনি সেনা বাহিনীর পোশাক ও প্যাডে সেনা বাহিনীর মনোগ্রাম ব্যবহার করতেন। আসলে তিনি না কোন ডাক্তার ,না কোন সেনা বাহিনীর অবসর প্রাপ্ত অফিসার , তার সব কিছুই ভুয়া।
এ ব্যাপারে উপজেলা নিবার্হী অফিসার ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট শিহাব উদ্দিন আহমেদ বলেন, যে হেতু সংশ্লিষ্ঠ ডাক্তারের সব কিছুই ভুয়া কাজেই তার বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে শাস্তি না দিয়ে নিয়মিত মামলা করা যেতে পারে। অভিযান শেষে ডায়াগনস্টিক সেন্টারটি সীলগালা করে দেন র‍্যাব-১৪ কমান্ডার।
এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102