শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১২:২০ অপরাহ্ন

সরিষাবাড়ীতে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত

রাইসুল ইসলাম খোকন,সরিষাবাড়ী প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০, ২:৩০ অপরাহ্ন
  • ৭৬ বার পড়া হয়েছে

জামালপুরের সরিষাবাড়ীতে তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি’র নির্দেশে মঙ্গলবার সকাল ১১টায় ৬০টি পরিবারের মধ্যে “প্রধানমন্ত্রীর উপহার” ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বন্যা চলে গেলেও মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি। এরই ধারাবাহিকতায় পৌরসভার ৫নং ওয়ার্ডের শিমলাপল্লী পশ্চিমপাড়া এলাকায় যুবলীগের নেতৃত্বে অসহায় দুস্থ ও বন্যায় ক্ষতিগ্রস্থ ৬০টি পরিবারের মধ্যে ১০ কেজি মিনিকেট চাল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ২ কেজি চিড়া, ১ প্যাকেট নুডলস ও ১ লিটার সয়াবিন তেল বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে তথ্য প্রতিমন্ত্রীর আস্থাভাজন ও বিশ্বস্ত কর্মী সাখাওয়াতুল আলম মুকুল, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর কালা চাঁন পাল, কামারাবাদ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও যুবলীগ নেতা ছামিউল হক খাঁ, সরিষাবাড়ী বাসস্ট্যান্ড ৮২২ এর কার্যকরী সভাপতি মোঃ মোবারক হোসেন, সাধারণ সম্পাদক আঃ করিম সরকার, সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক চাঁন মিয়া চানু, সাংবাদিক গুলজার হোসেন ও কামরুল ইসলাম সহ, মওলানা, বাবু, লিখন, রাজু, সজীব, হাবিল ও সাদ্দাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102