বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
আসছে তামিম ইসলামের “তোমার জন্য “
/ ১৩৮ বার পড়া হয়েছে।
আপডেট : বুধবার, ১২ আগস্ট, ২০২০, ৭:৩৮ অপরাহ্ন

“তোমার জন্য ” শিরোনামে গান নিয়ে আসছেন তরুণ প্রজন্মের প্রতিভাবান কণ্ঠশিল্পী, সুরকার এবং সংগীত পরিচালক তামিম ইসলাম। তার নিজের করা সুর ও সংগীত। তার সাথে দ্বৈত কন্ঠে ছিলেন সুমা। লিখেছেন নিবেড় আহমেদ।

এ প্রসংগে তামিম ইসলাম জানান,” গানটি সেমি ক্ল্যাসিক্যাল ধারার।কথা সুর গায়কী সব মিলে গানটি চমৎকার হয়েছে। আশা করি শ্রোতারা দারুণ একটি গান উপভোগ করবেন।

এছাড়া তিনি তার অফিসিয়াল শিল্পী যাচাই করা “তামিম ইসলাম” নামে ইউটিউব চ্যানেল থেকে বেশ কয়েকটি গান প্রকাশ করতে যাচ্ছেন। সমস্ত গান সুর করেছেন এবং তামিম ইসলাম নিজেই সংগীত করেছেন।

গানের তালিকাগুলি হল: ভোরের জানালা, ঝলক, ও তুই তুই রে, মা, মেঘে মেঘে, ভেতর-বাহির, তুই আমার ও সব খানে তোর নাম এই সমস্ত গান আন্তর্জাতিক প্ল্যাটফর্ম এবং জাতীয় ধারাবাহিক অ্যাপগুলিতে প্রকাশিত হবে।

“শ্রোতা এই গানগুলি থেকে কিছু আলাদা স্বাদ পাবেন এবং আমি আশা করি তারা অবশ্যই এটি ইউটিউব এবং অন্য সমস্ত প্ল্যাটফর্মে শুনতে পছন্দ করবেন। গানগুলো বেশিরভাগই একটি লিরিক্যাল ফর্ম্যাট হিসাবে প্রকাশিত হবে। মহামারীর পরিস্থিতি শেষে তিনি মিউজিকভিডিও আকারে মুক্তি দেবেন শীঘ্রই এই গানগুলো।

Print Friendly, PDF & Email
এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ