Agaminews
Dr. Neem Hakim

কৃষক হাসলে হাসবে দেশ- মেহের আফরোজ চুমকি এমপি


পূর্বকন্ঠ আপডেট : সেপ্টেম্বর ৯, ২০১৯, ৮:২১ অপরাহ্ন / ২৬৩
কৃষক হাসলে হাসবে দেশ- মেহের আফরোজ চুমকি এমপি
সামসুল হক জুৃয়েল, কালীগঞ্জ (গাজীপুর): মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, কৃষক হাসলে হাসবে দেশ। তারা যদি ভালো থাকে তাহলে দেশও ভালো থাকবে। কৃষকরাই দেশের বড় সম্পদ। তাদের সম্মান করা দেশের প্রত্যেক নাগরিকের দায়িত্ব ও কর্তব্য।
কৃষক রোদে পুরে বৃষ্টিতে ভিজে ফসল ফলান। কৃষকগুণে সারা বছর দেশে তাজা শাক-সবজি, ধান, গম অন্যান্য ফসল পাওয়া যায়। একমাত্র শেখ হাসিনার সরকার কৃষকদের চিন্তা করে তাদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করে থাকেন। দেশের বিশাল জনগোষ্ঠী কৃষক। তাদের সুখ-দুঃখে সরকার সর্বদা তাদের পাশে থাকে এবং ভবষ্যিতেও থাকবেন।
আজ সোমবার দুপুরে কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধদিপ্তরের আয়োজনে ১০০জন কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি এসব কথা বলেন।
উপজেল নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শিবলী সাদিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাকসুদ-উল-আলম খান মাসুদ, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আবু নাদির প্রমুখ।
প্রতিমন্ত্রী একশজন কৃষকের মাঝে  মাসকলাই বীজ,  ডিএসপি সার, এমওপি সার বিতরণ করেন।

ঢাকা-বিভাগ বিভাগের আরো খবর

আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর