আজ, বৃহস্পতিবার | ১৩ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | বর্ষাকাল | ভোর ৫:৪৭

আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আমাদের নিয়মিত আপডেট খবর পেতে এখনই ওয়েব পেজটি সাবস্ক্রাইব করুন। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

কিশোরগঞ্জের দেড় লাখ টাকাসহ ৯ জুয়াড়ি আটক 

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই, ২০২০, ১১:৩৩ পূর্বাহ্ণ
  • ৬১ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জে জুয়ার আসরে অভিযান চালিয়ে নগদ দেড় লাখ টাকা ও দুই বান্ডিল তাসসহ ৯ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-১৪ এর অপারেশনাল টিম।

বুধবার (২৯ জুলাই) সকালে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

আটকরা হলেন—  মো. মিঠুন মিয়া (৩২), মো. জাকিরুজ্জামান (৪০), মো. জাকির হোসেন ভুট্টু (৪৭), মো. শহিদ মিয়া ওরফে ময়না (৪৮), মো. এনামুল হক (৪৯), মো. জিয়াউর রহমান সেলিম (৩৫), মো. কাইয়ুম (৩৬), মো. আশরাফুল ইসলাম (২৬) ও আশরাফুল আকন্দ (২৪)।

কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান জানান, মঙ্গলবার (২৮ জুলাই) রাতের দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের ব্রাহ্মণকচুরী এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের ব্রাহ্মণকচুরী গ্রামের নুরুল ইসলামের ভিটা জঙ্গলের ভেতর কতিপয় লোক টাকার বিনিময়ে জুয়া খেলছে। তথ্যের সত্যতা যাচাই করতে র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারি চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। অভিযানে জুয়া খেলার নগদ এক লাখ পঞ্চাশ হাজার টাকা, ১১ মোবাইল সেট ও দুই বান্ডিল তাসসহ এই ৯ জুয়াড়িকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক জুয়াড়িরা দীর্ঘদিন যাবৎ এলাকায় টাকার বিনিময়ে জুয়া খেলে আসছিল বলে স্বীকার করেছেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানায় পাঠানো হয়েছে।

রুমন/বুলাকী

 

Source link

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর

রেডিও পূর্বকন্ঠ

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102