আজ, বৃহস্পতিবার | ১৩ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | বর্ষাকাল | ভোর ৫:২০

আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আমাদের নিয়মিত আপডেট খবর পেতে এখনই ওয়েব পেজটি সাবস্ক্রাইব করুন। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

কমলগঞ্জে অটোরিক্সা চালকের গলায় ছুরি ধরে ছিনতাই

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুলাই, ২০২০, ৯:৪২ অপরাহ্ণ
  • ১০৩ বার পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জের দক্ষিণ বালিগাঁও এলাকার শ্রীমঙ্গল রোডে অটোরিক্সা চালককে মারধর করে গলায় ছুরি ধরে মোবাইল ও নগদ ৩,৫০০ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

গত শনিবার (২৫ জুলাই) রাত প্রায় ১০টায় ঘটনাটি ঘটে।

ছিনতাই ও মারধরের শিকার অটোরিক্সা চালক মোঃ রিপন মিয়া বলেন,আমি টমটম নিয়ে যাওয়ার সময় বালিগাঁওয়ের রাস্তার মুখে দক্ষিণ বালিগাঁও গ্রামের রোহাব উল্লাহ এর মাদকসেবী ছেলে আজব মিয়া (৩৫) আমাকে সিগনাল দেয় আমি অটোরিক্সা (টমটম) দাড় করতেই কিছু না বলে গলায় ছুরি ধরে মানিব্যাগ ও আমার মোবাইল ফোন নেওয়ার জন্য জোর করে।
এতে আমি বাঁধা প্রদান করলে আমার ডান কাঁধে ছুরি দিয়ে জখম করে এবং শরীরে এলোপাতাড়ি কিল-ঘুষি মারে এ সময় আমি হাল্লা চিৎকার করলে আশে পাশের পথচারী দৌড়ে আসলে মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে পালিয়ে যায় “। মারধর করে মোবাইল ও মানিব্যাগ ছিনতাইয়ের বিষয়ে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। অটোরিক্সা ছিনতাইয়ের বিষয়ে কমলগঞ্জ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য মোঃ সুরমান আলী জানান, অটোরিক্সা চালক রিপনের মোবাইল ও মানিব্যাগ ছিনতাই ও মারামারির বিষয়ে তিনি সরেজমিন ছিলেন না, তবে ভুক্তভোগীর শরীরে আঘাতের চিহ্ন দেখেছেন।

নাম প্রকাশে অনৈচ্ছুক স্থানীয় কয়েকজন ভুক্তভোগী অভিযোগ করে বলেন, আজব আলী প্রায় সময় নেশাদ্রব্য পান করে বিভিন্ন অপকর্ম করে থাকে,এছাড়াও অতীতে প্রায় সময় এলাকার শ্রীমঙ্গল রোডে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে ।

এ বিষয়ে কমলগঞ্জ থানায় এসআই অনিক বড়ুয়া বলেন, তদন্ত সাপেক্ষ অপরাধীর ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর

রেডিও পূর্বকন্ঠ

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102