আজ, শুক্রবার | ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ | ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | বর্ষাকাল | সকাল ৭:৩৪

আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আমাদের নিয়মিত আপডেট খবর পেতে এখনই ওয়েব পেজটি সাবস্ক্রাইব করুন। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

পূর্বধলায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু! স্বামী আটক

জ্যেষ্ঠ প্রতিবেদক :
  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুলাই, ২০২০, ৮:১১ অপরাহ্ণ
  • ২৫৩ বার পড়া হয়েছে

নেত্রকোনার পূর্বধলায় লাকী আক্তার (২২) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে পুলিশ আজ শনিবার (২৫জুলাই) সকালে ওই গৃহবধুর লাশ উদ্ধার ও তার স্বামীকে আটক করেছে।

নিহত গৃহবধু উপজেলার হোগলা ইউনিয়নের চলিতডহর গ্রামের রাকিব মীরের স্ত্রী ও একই গ্রামের সুমন মিয়ার মেয়ে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, লাকী আক্তার ও তার স্বামী শুক্রবার রাতের খাবার খেয়ে শোয়ার সময় পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি শুনতে পায় বাড়ির লোকজন।

এরপর শনিবার সকালে তাদের কোন সাড়া-শব্দ না পাওয়ায় লাকীর শ্বাশুড়ী ঘরে গিয়ে দেখতে পান  লাকী গলায় ওড়না দিয়ে ঘরের আড়ায় ফাঁসিতে ঝুলছে। আর রাকিব ঘুমিয়ে আছে। এ সময় বাড়ির লোকজন লাকীকে ফাঁসি থেকে নামিয়ে দেখেন ততক্ষণে লাকী মৃত।

পূর্বধলা থানার উপ-পরিদর্শক (এস আই) কবীর হোসেন জানান,  খবর পেয়ে শনিবার সকালে উপজেলার হোগলা ইউনিয়নের চলিতডহর গ্রামের রাকিব মীরের ঘরের বিছানা থেকে লাকি আক্তারের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ  মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য লাকী আক্তারের স্বামী রাকিব মীরকে আটক করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর

রেডিও পূর্বকন্ঠ

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102