আজ, বৃহস্পতিবার | ১৩ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | বর্ষাকাল | সকাল ৬:২০

আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আমাদের নিয়মিত আপডেট খবর পেতে এখনই ওয়েব পেজটি সাবস্ক্রাইব করুন। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে মাদকসেবী স্কুল শিক্ষকের হাতে প্রবীণ সাংবাদিক লাঞ্ছিত

জাহাঙ্গীর আলম, কুড়িগ্রাম প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০, ২:১৭ পূর্বাহ্ণ
  • ১৬০ বার পড়া হয়েছে

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার সরকারী প্রাথমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইয়াবা সেবী নিয়ামুল আরিফ চৌধুরী ওরেফে নিখিল চৌধুরী জেল হাজত থেকে জামিনে বেড়িয়ে এসে তার নেতৃত্বে তিন জনের একটি সন্ত্রাসী দল প্রবীণ সাংবাদিক মোঃ আব্দুল জলিলের ব্যবসা প্রতিষ্ঠানে অতির্কিত হামলা চালিয়ে কোরবানীর গরু কেনার ৮০ হাজার টাকা ও ব্যাবসার ১ লক্ষ ২০ হাজার টাকা সহ মোট দুই লক্ষ টাকা ছিনতাই করে এবং তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। সংবাদ প্রকাশের জের ধরে গত ২২ জুলাই দুপুর দু’টায় প্রকাশ্য দিবালোকে এই ন্যাক্কারজনক ঘটনা ঘটে। এব্যাপারে ভুরুঙ্গামারী থানায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

শারীরিভাবে লাঞ্ছিত সাংবাদিক আব্দুল জলিল ভুরুঙ্গামারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি, কুড়িগ্রাম জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এবং দৈনিক আমাদের সময় পত্রিকার ভুরুঙ্গামারী উপজেলা প্রতিনিধির দায়িত্বে রয়েছেন।
জানা গেছে- ভুরুঙ্গামারী উপজেলায় সরকারী প্রাথমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইয়াবা সেবী নিয়ামুল আরিফ চৌধুরী ওরেফে নিখিল চৌধুরী সাবেক এমপি মরহুম শামসুল হক চৌধুরীর পুত্র এবং বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুন্নবী চৌধুরীর খোকনের ছোট ভাই হবার সুবাদে দীর্ঘদিন ধরে বেপরোয়া জীবন-যাপন করে আসছে।
প্রসঙ্গক্রমে উল্লেখ্য- চলতি বছরের ৩১ মে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার নলেয়া গ্রামে ইয়াবাসহ শিক্ষক নিয়ামুল আরিফ নিখিল চৌধুরী (৪০) কে হাতে নাতে আটক তাকে জেল হাজতে প্রেরণ করে। উক্ত ঘটনা সম্পর্কে সেই সময় সাংবাদিক আব্দুল জলিল সরকার সংবাদটি প্রকাশ করায় নিখিল চৌধুরী ক্ষিপ্ত হয়ে উঠেন।
এব্যাপারে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মুহাঃ আতিয়ার রহমান জানান, এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্তদের গ্রেফতারের জন্য জোর চেষ্টা অব্যাহত রেখেছে।
এ ঘটনায় কুড়িগ্রাম জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিনুর রহমান তীব্র নিন্দা জানিয়ে অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর

রেডিও পূর্বকন্ঠ

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102