শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
ঝিনাইদহ পৌর মেয়র করোনায় আক্রান্ত
/ ১০৭ বার পড়া হয়েছে।
আপডেট : সোমবার, ২০ জুলাই, ২০২০, ৩:২৫ অপরাহ্ন

[ad_1]

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ঝিনাইদহে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু।

এ ছাড়াও ঝিনাইদহে নতুন করে আরো ১৮জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।  এ নিয়ে জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৪৫ জনে।

ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বেগম এ তথ্য নিশ্চিত করেছেন।  তিনি জানান, কুষ্টিয়া মেডিক্যাল কলেজের ল্যাব থেকে নতুন করে ১৯ জনের করোনা পজিটিভ এসেছে।  আক্রান্তদের মধ্যে রয়েছেন সদর উপজেলায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টুসহ ১৩ জন, শৈলকুপা উপজেলায় ১জন, কালীগঞ্জ উপজেলায় ২ জন ও কোটচাদপুর উপজেলায় ৩ জন।

এ দিকে স্বাস্থ্য বিভাগ ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টুর স্বজনেরা জানান, করোনা দুর্যোগের শুরু থেকেই মেয়র পৌর এলাকাসহ বিভিন্ন স্থানে মানুষের সচেতন করার জন্য লিফলেট বিতরণ, মাস্ক বিতরণ ও খাদ্য সহায়তা ছাড়াও মাইকিং করে জনগণকে করোনা সর্ম্পকে অবহিত করে চলেছিলেন। তিনি জীবনের ঝুঁকি নিয়ে আইসোলেশন ওয়ার্ডে করোনা আক্রান্ত রোগী পাঠানো, নিহতের জানাজায় অংশগ্রহণ এবং আক্রান্ত রোগীদের বাড়িতে খাবার পৌছে দিচ্ছিলেন।  সর্বশেষ পৌর এলাকার কয়েকটি বাড়িতে লকডাউন করার কাজে মুখ্য ভূমিকায় ছিলেন।

গত বৃহস্পতিবার জ্বর ও মাথা ব্যাথা অনুভব করলে শুক্রবার তিনি পরীক্ষার জন্য নমুনা দেন।  এর একদিন পর রোববার (১৯ জুলাই) রাতে তার করোনা পজিটিভ শনাক্ত হয়।   বর্তমানে তিনি নিজ বাড়ি আরাপপুরে আইসোলেশনে রয়েছেন।  তবে তিনি সুস্থ রয়েছেন জানান বলে মেডিসিন বিশেষজ্ঞ ডা. জাকির হোসেন।

 

রাজিব/টিপু



[ad_2]

Source link

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ