আজ, বৃহস্পতিবার | ১৩ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | বর্ষাকাল | ভোর ৫:২৪

আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আমাদের নিয়মিত আপডেট খবর পেতে এখনই ওয়েব পেজটি সাবস্ক্রাইব করুন। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

নিজের সন্তানকেই চুরি 

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুলাই, ২০২০, ১:৪১ পূর্বাহ্ণ
  • ৪৪ বার পড়া হয়েছে

পাবনার সাঁথিয়া উপজেলায় সদ্য ভূমিষ্ঠ নিজের কন্যাশিশুকে চুরি করে ধরা পড়েছেন মোস্তফা আহমেদ সাদ্দাম নামের এক ছাত্রলীগ নেতা। পুলিশ তাকে আটক করেছে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে উপজেলার কাশীনাথপুর ক্রিসেন্ট হাসপাতালে এ চুরির ঘটনা ঘটে। চুরির কিছু সময়ের মধ্যেই উল্টো ক্লিনিক কর্তৃপক্ষকে দোষারোপ করতে গিয়ে সিসিটিভি’র কারণে উল্টো নিজেই ফেঁসে যান।

শুক্রবার (১৭ জুলাই) এই ছাত্রলীগ নেতাকে স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

নিজের সদ্যজাত শিশুকে চুরির দায়ে আটক মোস্তফা আহমেদ সাদ্দাম জেলা ছাত্রলীগের সহ-সভাপতি। তার বাড়ি বেড়া উপজেলার পাইকান্দি গ্রামে।

ক্লিনিক ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সাদ্দাম তার স্ত্রীকে ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করেন। বেলা ২টার দিকে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে তার স্ত্রী একটি কন্যা সন্তানের জন্ম দেন। বেলা তিনটার দিকে সাদ্দাম অভিযোগ করেন, হাসপাতাল থেকে তার নবজাতক শিশুটি চুরি হয়েছে। এ অবস্থায় হাসপাতাল কর্তৃপক্ষ দ্রুত সিসিটিভি’র  ফুটেজ পরীক্ষা করেন। তারা দেখতে পান, নবজাতকের পিতা সাদ্দাম নিজেই  বোরকা পরা এক নারীর হাতে তার সন্তানটিকে তুলে দিচ্ছেন।

বিষয়টি নিয়ে সাদ্দাম চাপে পড়ার পরেও উল্টো ব্যাখ্যা দিতে থাকেন।

তিনি দাবি করেন, তার শিশুর চিকিৎসার জন্য তিনি ওই মহিলার হাতে তুলে দিয়েছেন। তিনি তার শিশুকে ফেরত চাওয়ার দাবিতে অটল থাকেন। বিষয়টি শেষ পর্যন্ত পুলিশে গড়ায়। খবর দেওয়া হলে কাশীনাথপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ জামাল হোসেন ঘটনাস্থলে উপস্থিত হন।

তিনি সিসিটিভি’র ফুটেজের সূত্র ধরে নবজাতকের পিতাকে জিজ্ঞাসাবাদ শুরু করেন। এক পর্যায়ে সাদ্দাম তার অপরাধের কথা স্বীকার করেন। তিনি জানান, পারিবারিক কলহের কারণে স্ত্রীর উপর প্রতিশোধ নিতে তিনি এ ঘটনা ঘটিয়েছেন। পরে পুলিশ সাদ্দামকে আটক করে। তার দেওয়া তথ্য অনুযায়ী শিশুকন্যাকে শাহজাহাদপুরের এক মহিলার নিকট থেকে বৃহস্পতিবার রাত নয়টার দিকে উদ্ধার করা হয়।

ক্রিসেন্ট হাসপাতালের ব্যবস্থাপক এনামুল হোসেন জানান, শিশুটি ভূমিষ্ঠ হবার ঘন্টা খানেক পরে সাদ্দাম তার নবজাতক শিশুকে চুরি হওয়ার দাবি করেন।

তিনি বলেন, ‘আমরা সিসিটিভি’র ফুটেজের মাধ্যমে প্রকৃত রহস্য উদঘাটন করতে সক্ষম হই। বর্তমানে মা ও শিশু দু’জনই হাসপাতালে ভর্তি আছে এবং তারা সুস্থ আছে।’

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, নবজাতক চুরির ঘটনায় বাবা মোস্তফা আহমেদ সাদ্দামকে আটক করা হয়েছে। এ ব্যাপারে তার স্ত্রী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। সাদ্দামকে সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার দুপুরে কারাগারে পাঠানো হয়েছে।

পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম জানান, সাদ্দাম জেলা ছাত্রলীগের সহ-সভাপতি। তার ঘটনাটি কেন্দ্রীয় কমিটিকে অবহিত করা হয়েছে। সেখান থেকে আসা সাংগঠনিক নির্দেশনা মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

শাহীন/টিপু

 

Source link

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর

রেডিও পূর্বকন্ঠ

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102