আজ, শুক্রবার | ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ | ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | বর্ষাকাল | সকাল ৬:৩৮

আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আমাদের নিয়মিত আপডেট খবর পেতে এখনই ওয়েব পেজটি সাবস্ক্রাইব করুন। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

সদরঘাট লঞ্চ টার্মিনালে ই-টিকেটিং চালু হবে: নৌপরিবহন মন্ত্রণালয়

পূর্বকন্ঠ ডেস্ক;
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০, ৪:৩৭ অপরাহ্ণ
  • ৪৮ বার পড়া হয়েছে

নৌপথে যাত্রীদের হয়রানি ও দুর্ঘটনা এড়াতে অল্প সময়ের মধ্যে সদরঘাট লঞ্চ টার্মিনালে ই-টিকেটিং কার্যক্রম চালু হবে।  জাতীয় সংসদের নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২১তম বৈঠকে এ তথ্য জানানো হয়।

কমিটির সভাপতি মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তমের সভাপতিত্বে সংসদ ভবনে বৈঠক হয়।  কমিটির সদস্য শাজাহান খান, মো. মজাহারুল হক প্রধান, রনজিত কুমার রায়, মো. আছলাম হোসেন সওদাগর ও এস এম শাহজাদা বৈঠকে অংশ নেন।

বৈঠকে, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) এবং বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের উন্নয়ন কার্যক্রম, ড্রেজিং পরিস্থিতি এবং বর্তমানে দেশের করোনা পরিস্থিতিতে গৃহীত পদক্ষেপগুলো  উপস্থাপন করা হয়।  ২০১৯-২০ অর্থবছরে চলমান প্রকল্পগুলো নিয়ে আলোচনা হয়।  এ প্রকল্পগুলোর কাজ দ্রুত বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট সংস্থা প্রধানদের নির্দেশ দেওয়া হয়।

কমিটির সদস্যরা বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের এবং বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের শূন্য পদসমূহ দ্রুত পূরণের নির্দেশ দেওয়া হয়।

বৈঠকে নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব, বিআইডব্লিউটিএ এবং বিআইডব্লিউটিসি প্রধান ও জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আসাদ/সাইফ

 

Source link

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর

রেডিও পূর্বকন্ঠ

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102