শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:৪০ পূর্বাহ্ন

ফেসবুকে কক্সবাজার জেলা প্রশাসকের মানবিক আবেদন

কক্সবাজার প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুলাই, ২০২০, ৯:২৭ পূর্বাহ্ন
  • ১১৬ বার পড়া হয়েছে

কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী সাউদ সোরাইন সায়ান চৌধুরী ক্যান্সারে আক্রান্ত।  ছোট্ট সায়ানকে বাঁচাতে লড়াই করে যাচ্ছেন তারা বাবা-মা।

সায়ানকে বাঁচানোর সেই লড়াইয়ে শামিল হলেন কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি সোরাইন সায়ান চৌধুরীর পাশে দাঁড়াতে একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। এতে সবাইকে সায়ানের পাশে দাঁড়াতে অনুরোধ করেন তিনি।

মানবিক আবেদন জানানো কক্সবাজার জেলা প্রশাসকের স্ট্যাটাসটি এখানে হুবহু তুলে দেয়া হলো-

প্রিয় সুধী,

আপনারা জানেন যে, কক্সবাজার জেলা প্রশাসন জেলার সকলের কল্যাণে সবাইকে সাথে নিয়ে কাজ করে থাকে। আমাদের প্রতিটি কাজে কক্সবাজারের সম্মানিত জনপ্রতিনিধি, রাজনীতিবিদসহ সব শ্রেণি-পেশার মানুষ অকুন্ঠ সমর্থন পেয়েছি।  আপনাদের সমর্থন ও সহায়তা আমাদের আরও ভালো কাজ করার প্রেরণা যোগায়।

আজ আপনাদের নিকট অত্যন্ত মানবিক এক নিবেদন করতে চাই।  আমাদের কক্সবাজারের সন্তান কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র সাউদ সোরাইন সায়ান চৌধুরী কঠিন এক ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়েছে।  সায়ানের জীবন বাঁচাতে তার বাবা-মা তাদের সর্বস্ব নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন।  শীঘ্রই তার বোনম্যারো ট্রান্সপ্লান্ট করাতে হবে বলে চিকিৎসকরা জানিয়েছেন।  এ চিকিৎসার জন্য তাদের ব্যয় হবে প্রায় ৫০ লক্ষ টাকা। এত টাকা তার বাবা-মার কাছে নেই বলে তার চিকিৎসা থেমে যাবার উপক্রম হয়েছে।

কক্সবাজার জেলা প্রশাসন স্থানীয় রাজনীতিবিদ, সাংবাদিক, স্বেচ্ছাসেবী ও নাগরিক সমাজের প্রতিনিধিদের নিয়ে তার পরিবারের পাশে দাঁড়িয়েছে।  কিন্তু সর্বশক্তিমান সৃষ্টিকর্তার দয়া আর আমাদের সবার সম্মিলিত অংশগ্রহণ ছাড়া সায়ানের জীবন বাঁচানোর এ লড়াইয়ে জয়ী হওয়া অসম্ভব।  আমি তাই দেশে-বিদেশে অবস্থানরত আপনাদের প্রতি বিনীত আহবান জানাচ্ছি সায়ানের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিতে।

একজন অতিরিক্ত জেলা প্রশাসক ও সায়ানের পরিবারের একজন সদস্যের যৌথ পরিচালনায় একটি ব্যাংক হিসাব খোলা হয়েছে, খোলা হয়েছে একটি বিকাশ একাউন্টও।  এর যেকোন মাধ্যমে আপনি সায়ানের চিকিৎসা সহায়তা তহবিলে অংশগ্রহণ করুন।  আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় জীবন জয়ী হোক।

যেভাবে ছোট্ট সায়ানের পাশে আপনি দাঁড়াবেন:

সায়ানের চিকিৎসা সহায়তা তহবিল

নামের ব্যাংক একাউন্ট: সঞ্চয়ী হিসাব নং: ০৯০৩৫০১০১৯৬৮৬

সোনালী ব্যাংক লিমিটেড, কক্সবাজার শাখা।

বিকাশ মার্চেন্ট একাউন্ট: ০১৮৯২-৬২৬৩৭০

রুবেল/টিপু

 

Source link

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102