আজ, শুক্রবার | ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ | ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | বর্ষাকাল | সকাল ৬:৩৪

আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আমাদের নিয়মিত আপডেট খবর পেতে এখনই ওয়েব পেজটি সাবস্ক্রাইব করুন। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

দুর্গাপুরে যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন

তোবারক হোসেন খোকন,দুর্গাপুর (নেত্রকোনা) :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ৮:৪৯ অপরাহ্ণ
  • ৬১ বার পড়া হয়েছে

জেলার দুর্গাপুর উপজেলা যুবলীগ কর্মীদের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে মুজিব শতবর্ষ উপলক্ষে দুর্গাপুর পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে এ কর্মসুচীর উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে সুসঙ্গ আদর্শ বিদ্যানিকেতন স্কুল চত্তরে বৃক্ষরোপন কর্মসুচীর উদ্বোধন করেন জেলা যুবলীগের আহবায়ক মাসুদ খান জনি। এ সময় অন্যদের মধ্যে, জেলা যুবলীগের যুগ্নআহবায়ক দেওয়ান রনি, স্কুলের প্রধান শিক্ষক একেএম ইয়াহিয়া, উপজেলা যুবলীগকর্মী মোমেন ইবনে সাঈদ ষ্টেলিন, মাহবুব আলম, মাহফুজ মড়ল, বিভিন্ন এলাকা থেকে আগত যুবলীগ নেতৃবৃন্দ, প্রেসক্লাব সাংবাদিকবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা যুবলীগকর্মী মোমেন ইবনে সাঈদ ষ্টেলিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের এই ক্রান্তিলগ্নে উপজেলা যুবলীগ এই সেবামুলক কাজ করছে। দেশের স্বার্থে সকলকে বেঁচে থাকতে হবে এই প্রত্যয়ে উপজেলা বিভিন্ন এলাকায় এর আগেও অসহায় কৃষকদের ক্ষেতের পাকাধান কেটে দেয়া হয়েছে। উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃক্ষরোপন কর্মসুচী অব্যাহত রাখতে সকল নেতৃবৃন্দকে আহবান জানান।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর

রেডিও পূর্বকন্ঠ

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102