আজ, শুক্রবার | ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ | ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | বর্ষাকাল | সকাল ৬:৫৮

আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আমাদের নিয়মিত আপডেট খবর পেতে এখনই ওয়েব পেজটি সাবস্ক্রাইব করুন। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

কালীগঞ্জে করোনায় একদিনে ২০ জনসহ মোট আক্রান্ত ৩২৯

সামসুল হক জুয়েল, গাজীপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ১ জুলাই, ২০২০, ১০:২২ অপরাহ্ণ
  • ২৬০ বার পড়া হয়েছে

গাজীপুরের কালীগঞ্জে একদিনে ২০ জনসহ মোট ৩২৯জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ ২ জনসহ মোট ২০৮ জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত উপজেলায় এক মাসের শিশুসহ সর্বমোট ৬ জনের করোনায় মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ ছাদেকুর রহমান আকন্দ।

তিনি জানান, করোনা সন্দেহে ৫৮ রোগীর নমুনা সংগ্রহ করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বুধবার (১ জুলাই) বিকেলে ২০ জনের রিপোর্টে করোনা পজিটিভ আসে। নতুন আক্রারা বালীগঞ্জ পৌর এলাকায় ১১, বাহাদুরশাদী ৪, জাঙ্গালীয়া ১, মোক্তারপুর ২ ও তুমলিয়া ২ জন। এ পর্যন্ত উপজেলায় এক মাসের শিশুসহ সর্বমোট ৬ জনের করোনায় মৃত্যু হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক জানান, উপজেলায় গত ২৪ ঘন্টায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা সন্দেহে ৫৮ রোগীর নমুনা সংগ্রহ করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে এ পাঠায়। বুধবার (১ জুলাই) বিকেলে ২০ জনের রিপোর্টে করোনা পজিটিভ আসে। এ পর্যন্ত সর্বমোট ২৪০৪ জন রোগীর নমুনা সংগ্রহ করে ঢাকার আইইডিসিআর ও গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পরীক্ষা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর

রেডিও পূর্বকন্ঠ

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102