মোহনগঞ্জ

মোহনগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা

  পূর্বকন্ঠ ডেস্ক : আপডেট ৩০ জুন ২০২০ , ১০:৪৯:৪১ অপরাহ্ণ ২৮৭ অনলাইন সংস্করণ

মোহনগঞ্জ পৌরসভার মেয়র অ্যাডভোকেট লতিফুর রহমান রতন বাজেট ঘোষণা করছেন।

নেত্রকোনার মোহনগঞ্জ পৌরসভার ২০২০-২১ অর্থ বছরের ৫০ কোটি ৬৫ লাখ ১৯ হাজার ৫’শ ৫৭টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌরসভার অস্থায়ী কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতে মেয়র অ্যাডভোকেট লতিফুর রহমান রতন এ বাজেট ঘোষণা করেন।

এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মোঃ আব্দুর রাজ্জাক,পৌর সচিব শৈবাল সাহা, সহকারী প্রকৌশলী সাইফুল আমিন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর লাইলী আরজুমান, কাউন্সিলর মোঃ সাজ্জাদুল আলম প্রমুখ।

বাজেটে রাজস্ব খাতে সর্বমোট আয় ধরা হয়েছে ৩কোটি ৪৫লাখ ১৯হাজার ৯’শ ৫৭টাকা এবং উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ৪৭ কোটি ২০হাজার টাকা।

মেয়র অ্যাডভোকেট লতিফুর রহমান রতন জানান,উন্নয়ন খাতে রাস্তা,ড্রেন ছাড়াও একটি ট্রাক ষ্ট্যান্ডের জন্য জমি ক্রয় ও নির্মাণ এবং বর্জ্য ফেলার জন্য আড়াই একর জমি ক্রয় উন্নয়নের জন্য প্রয়োনীয় টাকা বরাদ্ধ রাখা হয়েছে।

আরও খবর:

Sponsered content

ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আমাদের নিয়মিত আপডেট খবর পেতে এখনই নিচের ডান পাশে বেল বাটনে ক্লিক করে ওয়েব পেজটি সাবস্ক্রাইব করুন। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎