আজ, শুক্রবার | ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ | ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | বর্ষাকাল | সকাল ৬:১৩

আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আমাদের নিয়মিত আপডেট খবর পেতে এখনই ওয়েব পেজটি সাবস্ক্রাইব করুন। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

পর্যটন করপোরেশনের হোটেল-মোটেলে সর্বোচ্চ ৫০ শতাংশ ছাড়

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০, ৬:৩৯ অপরাহ্ণ
  • ৭১ বার পড়া হয়েছে

দেশি-বিদেশি পর্যটকদের ‘কুয়াকাটা’ ও ‘কক্সবাজার’ ভ্রমণের সুবিধার্থে আগামী ১ জুলাই থেকে ৩০ নভেম্বর পর্যন্ত বাংলাদেশ পর্যটন করপোরেশনের (বাপক) হোটেল-মোটেলগুলোতে রুম ভাড়ার ওপর শর্ত ছাড়াই সর্বোচ্চ ৫০ শতাংশ ছাড় দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

 

বুধবার (২৪ জুন) পর্যটন করপোরেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, কক্সবাজারে অবস্থিত বাপক এর ‘হোটেল শৈবাল’, ‘মোটেল প্রবাল’ ও ‘মোটেল লাবণী’তে আবাসনের ওপর সর্বোচ্চ ৫০ শতাংশ এবং কুয়াকাটায় অবস্থিত ‘হলিডে হোমস’ এবং ‘ইয়ুথ ইন’ এর আবাসনে সর্বোচ্চ ৪০ শতাংশ ছাড় সুবিধা পাবেন অতিথিরা। নির্ধারিত হোটেল-মোটেলের ফ্রন্ট ডেস্কেই অতিথিরা এ সুবিধা পাবেন। এজন্য অতিথিরা বিপিসি’র অন-লাইনে (www.parjatan.gov.bd)  অগ্রিম বুকিং দিতে পারবেন।

বাংলাদেশে সাধারণত বছরের জুন থেকে নভেম্বর পর্যন্ত দেশি-বিদেশি পর্যটকরা দেশর প্রধান পর্যটন গন্তব্য কক্সবাজার ও কুয়াকাটায় ভ্রমণ কম করে থাকেন।

মহামারি কোভিড-১৯ পরবর্তী স্বাভাবিক পরিস্থতিতে পর্যটকরা তাদের মানসিক এবং শারীরিক সুস্থতার জন্য স্বল্পখরচে এই দুটি গন্তব্যে ভ্রমণ করতে পারবেন বলেও বিজ্ঞপ্তিতে আশাবাদ ব‌্যক্ত করা হয়।

ঢাকা/নূর/জেডআর

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর

রেডিও পূর্বকন্ঠ

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102