শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:৫৫ অপরাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থা থেকে খেলোয়াড়দের সহায়তা
/ ১১৭ বার পড়া হয়েছে।
আপডেট : শুক্রবার, ২৯ মে, ২০২০, ১০:৪৮ অপরাহ্ন

সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে খেলোয়াড় এবং বিসিবি প্রদত্ত খাদ‌্যসামগ্রী ক্রিকেটারদের মাঝে প্রদান করা হয়েছে।

শুক্রবার (২৯ মে) দুপুরের দিকে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ক্রীড়া সংস্থার হলরুমে প্রধান অতিথি হিসেবে উক্ত সহায়তা প্রদান করেন সাতক্ষীরা সদর ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জেলার ১৭১ জন বিভিন্ন পর্যায়ের খেলোয়াড়দের মাঝে মোট দুই লাখ ৫৬ হাজার ৫০০ টাকার নগদ অর্থ এবং বিসিবি প্রদত্ত ৫১ জন ক্রিকেটারদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এমপি রবি বলেন, ‘জেলার খেলোয়াড়দের কথা ভেবে করোনার সংকটকালীন জেলা ক্রীড়া সংস্থা ও বিসিবি একটি ভাল উদ্যোগ নিয়েছে। এজন্য জেলা ক্রীড়া সংস্থা ও বিসিবিকে ধন্যবাদ জানাচ্ছি।’

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে অতিথি হিসেবে সেখানে বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান ও ফুটবল অ‌্যাসোসিয়েশনের সভাপতি শেখ নাসেরুল হক প্রমুখ।

শাহীন গোলদার/সনি

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ