বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
হবিগঞ্জে ওএমএসের চাল বিনামূল্যে পাচ্ছেন কার্ডধারীরা
/ ১৩৫ বার পড়া হয়েছে।
আপডেট : রবিবার, ১০ মে, ২০২০, ৮:৪৫ অপরাহ্ন

[ad_1]

নভেল করোনাভাইরাস সংক্রমণরোধে দেশের অবরুদ্ধ অবস্থায় কর্মহীন-অসহায় মানুষের জন্য সরকার ১০ টাকা কেজি দরে চাল দিচ্ছে। কিন্তু অনেকের এই টাকা দেওয়ারও সামর্থ নেই।

এ অবস্থায় হবিগঞ্জে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মো.আবু জাহির। তিনি নিজের বেতন-ভাতার টাকা দিয়ে ওএমএস কার্ডধারীদের চালের মূল্য পরিশোধ করছেন। এতে উপকারভোগীরা বিনামূল্যে চাল পাচ্ছেন।

রোববার (১০ মে) দুপুরে জেলার শায়েস্তাগঞ্জ পৌরসভার ১ হাজার ৮০০ কার্ডধারীর বিপরীতে ১ লাখ ৮০ হাজার টাকা তিনজন ডিলারের হাতে তুলে দেন তিনি।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মো. ছালেক মিয়া, জেলা খাদ্য কর্মকর্তা মো. আব্দুস ছালাম, আওয়ামীলীগ নেতা শেখ মুজিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে হবিগঞ্জ পৌরসভার বিশেষ ওএমএস কার্ডধারী ৬ হাজার অসচ্ছল লোকের টাকা পরিশোধ করেন তিনি। এর মধ্যে ৪ হাজার মানুষের টাকা নিজের ব্যক্তিগত তহবিল থেকে এবং ২ হাজার মানুষের টাকা দেওয়া হয় জেলা আওয়ামী লীগের ইফতারের টাকা দিয়ে।

মামুন/বকুল

[ad_2]

Source link

Print Friendly, PDF & Email
এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ