বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
ভিডিও কলে আপনার সৌন্দর্য বাড়াবে যে অ্যাপ
/ ১২৭ বার পড়া হয়েছে।
আপডেট : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০, ৯:৩৩ অপরাহ্ন

[ad_1]

ছবি এডিট করে বা মেকআপ করে দেয় এমন অ্যাপের অভাব নেই। ভিডিও এডিট করা যায়, অভাব নেই এমন অ্যাপেরও।

কিন্তু সরাসরি ভিডিও কলে নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করার মতো অ্যাপ খুব একটা পাওয়া যায় না। মজার ব্যাপার হলো, আপনি হয়তো খুব একটা পরিপাটিভাবে নেই, কিন্তু প্রেমিক কিংবা প্রেমিকাকে ভিডিও কল দিতে হবে বা রিসিভ করতে হবে, তখন?

হ্যাঁ, এমন অড সিচুয়েশন সামাল দিতে সাইবার লিংক তৈরি করেছে ‘ইউক্যাম নাইন’ নামের অ্যাপ। এটি একটি পেইড অ্যাপ। অর্থাৎ এটা ব্যবহার করতে হলে আপনাকে সাবস্ক্রাইব করতে হবে। যদিও এর সাবস্ক্রাইব ভ্যালু আগে ছিল ৫০ ডলার এখন ৩০% ছাড়ে প্রায় ৩৫ ডলারের মতো।

আপনি হয়তো ভাবছেন, এতো টাকা দিয়ে অ্যাপ ব্যবহার করবো? কিন্তু যারা ফেসবুকে বা ইউটিউবে লাইভ করেন তাদের জন্য এটা ব্যবসায়ীক দিক দিয়েও চমৎকার। নিজেকে সব সময় মেকআপের অবস্থায় রাখা যায় না, আবার কখন কোন ভিডিও কল চলে আসে তার কোনো গ্যারান্টি থাকে? সে হিসেবে এটি খুব দরকারি একটি অ্যাপ।

আর সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো এটা ফেসবুক, ইউটিউব, জুম, হ্যাংআউট সহ বিভিন্ন ভিডিও কলিং অ্যাপের সাথে যুক্ত করা যায়। ফলে এসব সোশ্যাল মিডিয়ায় নিজেকে সব সময় গুড লুকিং দেখাতে এটা যেমন জরুরি তেমনি যারা লাইভে এসে অনলাইন বিজনেস করেন তাদের জন্যও এটা আশীর্বাদ স্বরুপ। তাই ৩৫ ডলারের কথা ভুলে যাবেন যখন এটা আপনাকে নানারকম বিব্রত পরিস্থিতিতে উদ্ধার করবে।

ঢাকা/ফিরোজ

[ad_2]

Source link

Print Friendly, PDF & Email
এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ