শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:০৭ অপরাহ্ন

হবু শ্বশুরের অস্থি বিসর্জনেও রণবীরের পাশে আলিয়া

রির্পোটারের নাম:
  • আপডেট টাইম : বুধবার, ৬ মে, ২০২০, ৬:৪১ পূর্বাহ্ন
  • ১০১ বার পঠিত

[ad_1]

মুম্বাই, ০৫ মে – নন্দিত অভিনেতা ঋষি কাপুরের মৃত্যুর শোক এখনো কাটেনি। এই অভিনেতার মৃত্যু কাঁদাচ্ছে তার সহকর্মীদের। অমিতাভ বচ্চন থেকে রজনীকান্ত, শর্মিলা ঠাকুর, শাহরুখ খান, সালমান খান থেকে শুরু করে সবার মন খারাপ। এরই মধ্যে থেমে নেই মৃত্যু পরবর্তী আয়োজন।

শনিবার ঋষি কাপুরের বাড়িতে স্মরণ সভার আয়োজন করা হয়। পরিবারের লোকজন উপস্থিত ছিলেন সেখানে। এবার বাবা ঋষি কাপুরের অস্থি বিসর্জন দিলেন ছেলে রণবীর কাপুর।

রোববার মুম্বাইয়ে বান গঙ্গায় ঋষি কাপুরের অস্থি বিসর্জন হয়। প্রকাশ হয়েছে সেই ভিডিও। এখানে দেখা যাচ্ছে, রোববার মুম্বইয়ে বান গঙ্গায় মা নীতু কাপুর ও দিদি ঋদ্ধিমা কাপুরকে নিয়ে বাবা ঋষি কাপুরের অস্থি বিসর্জন দিচ্ছেন রণবীর।

শিগগিরই কাপুর পরিবারের বউ হয়ে আসার কথা ছিলো আলিয়ার। তাইতো হবু শ্বশুর অসুস্থ হওয়ার পর থেকেই তার পাশে পাশে ছিলেন আলিয়া ভাই। এমন কী তার অস্থি বিসর্জনের সময়ও রণবীরের সঙ্গে ছিলেন আলিয়া।

রীতি মেনে নিয়ম পালন করে রণবীর কাপুর বাবার অস্থি বিসর্জন দেন। রণবীর, নীতু, ঋদ্ধিমা, আলিয়া সকলের মুখেই ছিল মাস্ক। খালি পায়েই পূজাপাঠ করতে দেখা যায় সকলকে। সবশেষে পুরোহিতের পা ছুঁয়ে প্রণামও করেন রণবীর কাপুর।

এন এইচ, ০৫ মে

[ad_2]

Source link

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর



© All rights reserved © 2016 purbakantho
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২