শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:০৩ পূর্বাহ্ন

কেন্দুয়ায় ৯০ বস্তা ওএমএস চাল জব্দ ঃ ভাঙ্গারী ব্যবসায়ী আটক

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০, ৮:৪০ অপরাহ্ন
  • ১৯৪ বার পড়া হয়েছে

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকের ছেলে স্থানীয় ওএমএস ডিলার আমিনুর রহমান শাকিলের নামে বরাদ্দকৃত ৯০ বস্তা চাল জব্দ করেছে পুলিশ।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, করোনা ভাইরাসের কারণে সরকার সাধারণ ছুটি এবং সকল অফিস আদালত, শিক্ষা প্রতিষ্ঠান, শিল্প কলকারখানা, দোকানপাটসহ সবকিছু বন্ধ ঘোষনা করায় কর্মহীন হয়ে পড়া নিন্ম আয়ের লোকজন বিশেষ করে খেটে খাওয়া দিন মজুরা যাতে পরিবার পরিজন নিয়ে দুবেলা দুমোটো ভাত খেতে পারে তার জন্য সরকার খোলা বাজারে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করার ঘোষনা দেন।

কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামান জানান, গত কয়েক দিন আগে রোয়াইলবাড়ী ইউনিয়নের স্থানীয় ওএমএস ডিলার আমিনুর রহমান শাকিল ওএমএস-এর চাল উত্তোলন করলেও তা হত-দরিদ্র অসহায় কর্মহীন লোকজনের মাঝে বিক্রি না করে তারই সহযোগী ভাঙ্গারী সাইফুল ইসলামের দোকানে জমা করে রেখেছে এ ধরণের সংবাদের ভিত্তিতে পুলিশ শুক্রবার বিকাল ৩টার দিকে রোয়াইলবাড়ি বাজারের সাইফুল মিয়ার ভাঙ্গারীর দোকানঘর থেকে ৯০ বস্তা চাল জব্দ এবং ভাঙ্গারী ব্যবসায়ী সাইফুল মিয়াকে আটক করে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সাইফুল ইসলাম স্বীকার করেছে জব্দকৃত এসব চাল আওয়ামীলীগ নেতা পুত্র ডিলার আমিনুর রহমান শাকিলের।

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102