পূর্বধলা

পূর্বধলায় ৯ জুয়াড়ি আটক

  পূর্বকন্ঠ ডেস্ক : আপডেট ১১ ফেব্রুয়ারি ২০২০ , ৮:৩০ অপরাহ্ণ ৩৩ অনলাইন সংস্করণ

নেত্রকোনার পূর্বধলায় আজ মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকালে একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে   ৯  জুয়াড়িকে আটক করেছে পূর্বধলা থানার পুলিশ। উপজেলার ঘাগড়া ইউনিয়নের লেটিকান্দার পাগল বাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার খাটুয়ারী গ্রামের আব্দুল মজিদের ছেলে হারুন অর-রশিদ (২২),  গাঙ্গের ভেড়া গ্রামের আঃ রাজ্জাকের ছেলে সাজেদুল ইসলাম (২৫), দূর্গাপুর উপজেলার শ্রীপুর গ্রামের আঃ মান্নানের ছেলে ইমন হাসান (২০), একই গ্রামের জামাল পালোয়ানের ছেলে আলম পালোয়ান (২২), মৃত শাহবুদ্দিনের ছেলে সুহেল মিয়া (২৯), আছমত আলীর ছেলে এমদাদুল হক (২৮), দুর্গাপুর উপজেলার শংকরপুর গ্রামের আঃ রাজ্জাকের ছেলে মো. সেলিম (২৩), একই গ্রামের মলয় চন্দ্রের ছেলে সুমন চন্দ্র মিত্র (২৮), মৃত হাসান আলীর ছেলে আঃ মান্নান (৫৫)।

পূর্বধলা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: রফিকুল ইসলাম রফিক জানান, পাগলপন্থী ওরস অনুষ্ঠানকে কেন্দ্র করে অনুষ্ঠানের পাশে একটি অস্থায়ী হোটেলে  জুয়া খেলা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে  অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে জুয়া আইনে  মামলা দায়ের করে আটকৃতদের জেল হাজতে প্রেরণ করেছে।

আরও খবর:

Sponsered content

এক ক্লিকে বিভাগের খবর

☎ জরুরী নাম্বার সমূহ : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আমাদের নিয়মিত আপডেট খবর পেতে এখনই নিচের ডান পাশে বেল বাটনে ক্লিক করে ওয়েব পেজটি সাবস্ক্রাইব করুন। জরুরী সেবা : ☎ ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২ ☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০ ☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮ ☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎