বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন বাংলা বাংলা English English
শিরোনাম :
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
পূর্বধলায় ৯ জুয়াড়ি আটক
/ ৫৬৭ বার পড়া হয়েছে।
আপডেট : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০, ৮:৩০ অপরাহ্ন

নেত্রকোনার পূর্বধলায় আজ মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকালে একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে   ৯  জুয়াড়িকে আটক করেছে পূর্বধলা থানার পুলিশ। উপজেলার ঘাগড়া ইউনিয়নের লেটিকান্দার পাগল বাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার খাটুয়ারী গ্রামের আব্দুল মজিদের ছেলে হারুন অর-রশিদ (২২),  গাঙ্গের ভেড়া গ্রামের আঃ রাজ্জাকের ছেলে সাজেদুল ইসলাম (২৫), দূর্গাপুর উপজেলার শ্রীপুর গ্রামের আঃ মান্নানের ছেলে ইমন হাসান (২০), একই গ্রামের জামাল পালোয়ানের ছেলে আলম পালোয়ান (২২), মৃত শাহবুদ্দিনের ছেলে সুহেল মিয়া (২৯), আছমত আলীর ছেলে এমদাদুল হক (২৮), দুর্গাপুর উপজেলার শংকরপুর গ্রামের আঃ রাজ্জাকের ছেলে মো. সেলিম (২৩), একই গ্রামের মলয় চন্দ্রের ছেলে সুমন চন্দ্র মিত্র (২৮), মৃত হাসান আলীর ছেলে আঃ মান্নান (৫৫)।

পূর্বধলা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: রফিকুল ইসলাম রফিক জানান, পাগলপন্থী ওরস অনুষ্ঠানকে কেন্দ্র করে অনুষ্ঠানের পাশে একটি অস্থায়ী হোটেলে  জুয়া খেলা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে  অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে জুয়া আইনে  মামলা দায়ের করে আটকৃতদের জেল হাজতে প্রেরণ করেছে।

Print Friendly, PDF & Email
এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ