শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:১৬ অপরাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
গৌরীপুরে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ
/ ১৭৮ বার পড়া হয়েছে।
আপডেট : বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০, ৮:৫২ অপরাহ্ন

সারাদিনের কাজের ক্লান্তির পর সামান্য শীতের কাপড় মুড়িয়ে নিজের ঘরে শুয়ে থেকে কোনোমতে শীত নিবারণের চেষ্টা ছিন্নমূল, অসহায় ও দরিদ্র মানুষগুলোর।

এসময় কনকনে শীত উপেক্ষা করে দরিদ্র মানুষের গায়ে জড়িয়ে দিলেন গৌরীপুরেরর জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাশার  পূর্ব ঘোষণা ছাড়াই বুধবার (২৯জানুয়ারী) বিকেলে মাওহা ইউনিয়নের চল্লিশা কড়েহা গ্রামে  নিজেই এ কম্বল বিতরণ করেন।

এদিকে শীতে কাবু হওয়া  দরিদ্র মানুষেরা কম্বল পেয়ে খুবই খুশি। এসময় জেলা পরিষদ সদস্য খায়রুল বাশারের প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন।  সাংবাদিকদের জানান, জেলা পরিষদের পক্ষ থেকে থেকে ১০০ পিচ কম্বল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষের মাঝে আরো কম্বল বিতরণ করা হবে। এসময় তিনি প্রশাসনের পাশাপাশি সমাজের বিত্তবানদের শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাশার, সহনাটি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আশরাফুজ্জামান গোলাপ, যুবলীগ নেতা হাবিবুর রহমান লিটন, ছাত্রলীগ নেতা লিংখন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ