শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১২:৫৬ অপরাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
টাঙ্গাইল পুলিশ লাইনস্ স্কুলে নতুন বাস উদ্বোধন
/ ১২৮ বার পড়া হয়েছে।
আপডেট : বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০, ৬:৩০ অপরাহ্ন

টাঙ্গাইলের পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার জন্য নতুন দুটি বাসের উদ্বোধন করা হয়েছে।
বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে প্রতিষ্ঠান প্রাঙ্গনে ফিতা কেটে বাস দুটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানের সভাপতি ও টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় (বিপিএম)।

প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, নিটল নিলয় টাটা মটরস্ এবং জেলা বাস-মিনিবাস মালিক সমিতির পক্ষ থেকে একটি বাস উপহার দেওয়া হয়। এছাড়া অন্য একটি বাস প্রতিষ্ঠানের নিজস্ব অর্থায়নে ক্রয় করা হয়।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় (বিপিএম) বলেন, জেলা বাস মিনিবাস মালিক সমিতি এবং নিটল নিলয় টাটা মটরস্ আমাদের একটি বাস উপহার দেওয়ায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাদেরকে অভিনন্দন এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এছাড়া তিনি আরো বলেন, শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার জন্য আমাদের এই দুটি নতুন বাস সংযোজন করা হয়েছে। শিক্ষার্থীদর মানন্নোয়নে আমাদের পুলিশ প্রশাসনের অতিরিক্ত পুলিশ সুপারগণ সর্বদা সচেষ্ট। শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আমরা শুধু শিক্ষার একটি সুন্দর পরিবশে গড়ে দিতে পারি। তোমরা নিজেরা লেখাপড়া করে ভাল ফলাফল করে প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রাখবে।

এসময় আরও বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. শফিকুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, সভাপতি খন্দকার ইকবাল হোসেন, নিটল নিলয় টাটা মটরস্ টাঙ্গাইলের এরিয়া ম্যানেজার মোয়াজ্জেম হোসেন সবুজ, প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল কাদের প্রমুখ। এসময় প্রতিষ্ঠানের শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ