Agaminews
Dr. Neem Hakim

পরিষদের ঠিকাদার সংক্রান্ত ফি সমূহ এর “শিওর ক্যাশ” এ্যাপ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর


পূর্বকন্ঠ আপডেট : জানুয়ারী ২৮, ২০২০, ৭:৩৫ অপরাহ্ন / ১৮৯
পরিষদের ঠিকাদার সংক্রান্ত ফি সমূহ এর “শিওর ক্যাশ” এ্যাপ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর

মহুয়া জান্নাত মনি,রাঙ্গামাটি প্রতিনিধি:
বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের প্রচেষ্টার অংশ হিসেবে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সকল ঠিকাদারের নতুন তালিকাভুক্তি এবং নবায়ন সংক্রান্ত ফিসমূহ রূপালী ব্যাংক “শিওর ক্যাশ” এ্যাপ এর মাধ্যমে জমা গ্রহণের লক্ষ্যে মঙ্গলবার বিকেলে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের অফিস কক্ষে রূপালী ব্যাংক এবং পরিষদের মধ্যে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ পরিষদের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। অপরদিকে রূপালী ব্যাংকের পক্ষে ব্যাংকের ব্যাবস্থাপক ডিপলু চাকমা চুক্তি পত্রে স্বাক্ষর করেন।

এ সময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা খোরশেদুল আলম চৌধুরী, জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা, শিওর ক্যাশ এর রিজিওনাল সেলস্ ম্যানেজার সোহেল আহম্মদ ও এরিয়া সেলস্ ম্যানেজার জোবায়ের আল মাহমুদ’সহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, সনাতন পদ্ধতিতে নিবন্ধন ফিসসমূহ জমা প্রদানে দীর্ঘসূত্রিতা হ্রাসের লক্ষ্যে জেলা পরিষদ এ নতুন পদ্ধতি চালু করেছে। আশা করা যায়, এতে ঠিকাদারগণ দেশের যে কোন স্থান হতে দ্রুত ফি জমা করতে পারবেন এবং জমার বিস্তারিত হিসাবের তথ্য সংরক্ষণে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত হবে

সারাদেশ বিভাগের আরো খবর

আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর