Logo
সংবাদ শিরোনাম :
দেশকে মেধাশূণ্য করতেই পাক হানাদার বাহিনী বুদ্ধিজীবীদের হত্যা করে-মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী রাঙামাটিতে শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান ২০ ডিসেম্বর কেন্দুয়ায় হত্যা মামলার বাদীকে কুপালো প্রতিপক্ষ পূর্বধলা স্টেশন বাজারে ভয়াভহ অগ্নিকান্ড ! প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি দুর্গাপুর শহরের রাস্তাঘাটের বেহালদশা,জন দুর্ভোগ চরমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আরএমও’র বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ কুষ্টিয়ায় বন্ধুর জন্মদিনে এ্যালকোহল পানে ৪ জনের মৃত্যু আজকের আরবান ও জেজেডি ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে গোল টেবিল বৈঠক রাঙ্গামাটিতে প্রতিবন্ধী ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ রাঙ্গাবালী ইউনিয়ন ভূমি অফিসের বেহাল দশা
নোটিশ :
পূর্বকণ্ঠ অনলাইন প্রকাশনায় দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালসহ গুরুত্বপূর্ণ স্থান থেকে সৎ ,সাহসী, মেধাবী ও পরিশ্রমী সংবাদকর্মী আবশ্যক।

মাহির ‘রঙিলা বেবী’র ভিউ’ এক সপ্তাহে দেড় মিলিয়ন ছাড়িয়েছে

Reporter Name / ৮১ বার পড়া হয়েছে
আপডেট : বুধবার, ২১ আগস্ট, ২০১৯

পূর্বকন্ঠ ডেস্ক : আইটেম সং ‘রঙিলা বেবী’র ভিউ’ এর মাত্র এক সপ্তাহের ব্যবধানে দেড় মিলিয়ন ছাড়িয়েছে। মাহমুদ হাসান শিকদার পরিচালিত ‘অবতার’ চলচ্চিত্রে এই গানটির সঙ্গে পারফরমেন্স করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি, নবাগত নায়ক জেএইচ রুশো ও খলনায়ক শিবা সানু।

১১ আগস্ট সন্ধ্যা ৭টায় ঈদ উপলক্ষে ‘রঙিলা বেবী’ মুক্তি পায় বঙ্গবিডির ইউটিউব চ্যানেলে। মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে দর্শক এই আইটেম গানটি লুফে নেন

গানের কথা, সুর ও সংগীতায়োজন যেমন মনোমুগ্ধকর তেমনি আছে বিটে বিটে নাচের সঙ্গে আলোর ঝলকানি। যে দর্শক একবার গানটি দেখেছেন, তিনি বারবার দেখছেন। লাইক দিচ্ছেন, শেয়ার করছেন, লিখছেন ভালো লাগা মন্দ লাগার মন্তব্যও।

এমনই একজন দর্শক নিলয় পারভেজ। তিনি গানটি দেখে তার মন্তব্য প্রকাশ করেছেন এইভাবে- ‘গানটা জাস্ট অসাম। শিল্পীর প্রশংসা করতেই হয়, ঐশীর ভয়েস এতটা নিখুঁতভাবে গানটায় ফুটে উঠেছে যা অসাধারণ। মাহির লুক বরাবরের মতো অনেক কিউট, এক্সপ্রেশন দারুণ ছিল।

কিন্তু বডি ল্যাঙ্গুয়েজ অনেক মন্থর, ফিটনেস প্রথমদিকে একটু অস্বাভাবিক লাগলেও মাঝখানে এবং শেষে দারুণ লেগেছে। ওভার অল সবকিছু মিলিয়ে খুব ভালো লেগেছে। তার এমন মন্তব্যে সহমত পোষণ করে লাইক দিয়েছেন অসংখ্য দর্শক।

আরবিএক্স ইমরান লিখেছেন, যেহেতু বাংলা গান তাই প্রথম ভেবেছিলাম অন্যান্য আইটেম গানের মতো আলতু ফালতু হবে। কিন্তু ধারণাটা পুরাই ভুল ছিল, দ্বিতীয়বার দেখতে বাধ্য হলাম। সবই ভালো ছিল বাংলা গান হিসাবে, আর মাহি একটু মোটা হয়ে গেছে, ঐশীর ভোকাল ও ছিল সত্যি অসাধারণ। 

কমেডি কাঞ্চন লিখেছেন, এক কথায় অসাধারণ গান, মাহির লুক এবং পারফরমেন্স অনেক ভালো। বাংলা সিনেমার দিগন্ত উন্মোচিত হচ্ছে বলে মনে হয়, পরিচালককে অসংখ্য ধন্যবাদ। 

এ প্রসঙ্গে ‘অবতার’ পরিচালক মাহমুদ হাসান শিকদার অনেকটা আবেগ আপ্লুত হয়ে বলেন, ঠিক এতটা আসলে আমি চাইনি। দর্শক আগ্রহ এবং প্রশংসা দেখে মনে হয়, আমি হয়তো তাদের বিনোদিত করার জন্য কিছু একটা করতে পেরেছি। আশা করছি, দর্শক সিনেমাটিও এভাবে লুফে নেবেন। কারণ আমি আসলে দর্শক বিনোদনের কথা মাথায় রেখেই সিনেমাটি নির্মাণ করেছি। তবে এ কথা আমি জোর দিয়ে বলতে পারি, অবতার দর্শক বিনোদনের একটি পূর্ণাঙ্গ চলচ্চিত্র। 

তারিক তুহিনের কথায় ‘অবতার’ চলচ্চিত্রের আইটেম গান ‘রঙিলা বেবী’ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন। আর গানে কণ্ঠ দিয়েছেন ঐশী ফাতেমা তুজ জোহরা। নৃত্যের কোরিওগ্রাফি করেছেন রোহান মাহমুদ ও বেলাল। মাহমুদ হাসান শিকদারের পরিচালনায় পুরো গানটির চিত্রায়ণ করেছেন মেহেদী রনি।

আশা করা যায়, সাগা এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ‘অবতার’ মুক্তি পাবে আগামী ১৩ সেপ্টেম্বর দেশব্যাপী।

নিউজটি শেয়ার করুন..



এক ক্লিকে বিভাগের খবর

নামাজের সময় সূচি

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:১০ পূর্বাহ্ণ
  • ১১:৫৫ পূর্বাহ্ণ
  • ৩:৩৬ অপরাহ্ণ
  • ৫:১৫ অপরাহ্ণ
  • ৬:৩৪ অপরাহ্ণ
  • ৬:৩০ পূর্বাহ্ণ

Website Developed By ThemesWala.Com