সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৬:০৭ অপরাহ্ন

সবাইকে ঐক্যবদ্ধভাবে পাহাড়ের সাম্প্রদায়িক-সম্প্রীতি সুরক্ষা করতে হবে ব্রি.জে শাহরিয়ার জামান

  • আপডেট টাইম : বুধবার, ৯ অক্টোবর, ২০১৯, ৬.২৯ পিএম
  • ১৭ বার পড়া হয়েছে
 আব্দুর রহিম,জেলা প্রতিনিধি খাগড়াছড়ি:
পার্বত্য চট্টগ্রামকে অশান্ত করার যেকোন ষড়যন্ত্রের বিষয়ে সকলকে সজাগ থাকার আহবান জানিয়ে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান, এএফডব্লিউসি, পিএসসি-জি বলেন, সকলককে ঐক্যবদ্ধভাবে পাহাড়ের সাম্প্রদায়িক-সম্প্রীতি সুরক্ষা করতে হবে।
তিনি আরো বলেন, পার্বত্য চট্টগ্রামে সেনাবাহিনী সব ধরনের অপ-প্রচার আর ষড়যন্ত্রকে মোকাবেলা করে সাধারন মানুষের পাশে ছিল, ভবিষ্যতেও সাধারন মানুষের জন্য সবকিছুই করবে। কাউকে পাহাড়ের সাম্প্রদায়িক-সম্প্রীতি বিনষ্ট করতে দেয়া হবেনা। সম্প্রতি বিনষ্টকারীদের শক্ত হাতে মোকাবেলা করা হবে।এজন্য তিনি সকলের সহযোগিতাও কামনা করেন।
বুধবার বেলা ১২ টার দিকে মাটিরাঙ্গা জোন সদরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মতবিনিময় সভায় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মাটিরাঙ্গা সার্কেল) মো. খোরশেদ আলম, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক ও ওয়াছু মৌজার মৌজা প্রধান অংপ্রু চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার পিএসসি-জি, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. শামছুদ্দিন ভুইয়া, মাটিরাঙ্গা ফরেস্ট রেঞ্জার মো. তরিকুল ইসলাম, গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুত বড়ুয়া, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম ছাড়াও শিক্ষক-সাংবাদিক, হেডম্যান-কার্বারী, নির্বাচিত জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন। সম্পাদনা : সুমন

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..


themesbazarpurbakantho411245
© All rights reserved © 2019 Purbakantho
Design & Developed BY Purbakantho.Com
error: Content is protected !!