সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৬:০০ অপরাহ্ন

নেত্রকোনায় প্রদর্শনী বাস্তবায়নে সফলতা অর্জন করায় ৪০ জন নারী-পুরুষকে পুরস্কিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯, ২.৩২ পিএম
  • ১৭৫ বার পড়া হয়েছে

কে. এম. সাখাওয়াত হোসেন, নেত্রকোনা :

হাওর অঞ্চলের অবকাঠামো ও জীবনমান উন্নয়ন (হিলিপ) এবং অভিযোজন ও জীবনমান সুরক্ষা (ক্যালিপ) প্রকল্পের আওতায় কৃষি, মৎস্য, প্রাণিসম্পদ ও কারিগরি প্রদর্শনী বাস্তবায়নে সফলতা অর্জন করায় নেত্রকোনার ৪০ জন নারী-পুরুষ উপকারভোগীকে পুরস্কার প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় ‘এওয়ার্ড ফর বেস্ট প্রেক্টিস্’ নামক অনুষ্ঠান নেত্রকোনার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কার্যালয়ের আয়োজনে এর সম্মেলন কক্ষে আয়োজন করা হয়।

২০১৮-১৯ অর্থবছরে জেলার হাওর অঞ্চল মদন, মোহনগঞ্জ, খালিয়াজুরী ও কলমাকান্দা উপজেলার বিভিন্ন গ্রামের ৫ হাজার ২০০ জন প্রশিক্ষণার্থীর মাঝ থেকে ৪০ জন সফল প্রদর্শনী বাস্তবায়নকারীকে স্বীকৃতিস্বরূপ তাদেরকে সনদসহ নগদ ৬ হাজার টাকা পুরস্কার প্রদান করা হয়।

এ সময় তাদের হাতে পুরস্কার তুলে দেন নেত্রকোনা স্থানীয সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. মনিরুজ্জামান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিনিয়র সহকারী প্রকৌশলী পরিতোষ দাস, জেলা প্রকল্প সমন্বয়কারী জয়শ্রী দেবী, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক মো. আব্দুল মান্নাফ, জেলা প্রাণিসম্পদ অফিসের অতিরিক্ত জেলা প্রানি সম্পদ কর্মকর্তা ড. মো. এনামুল হক।

এছাড়া হিলিপ প্রকল্পে নেত্রকোনায় সদ্য যোগদানকৃত জেলা লাইভলিহুড কো-অর্ডিনেটর আরিফ রব্বানী, বিদায়ী জেলা লাইভলিহুড কো-অর্ডিনেটর আবু জাহের, মনিটরিং এন্ড ইভালুয়েশন অফিসার স্মৃতম খাসনবিশ, জেলা প্রশিক্ষণ সমন্বয়কারী বজলুর রহমান গাজী, রিসোর্স ম্যানেজমেন্ট কো-অর্ডিনেটর তোফাজ্জল হোসেন সহ এলজিইডির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..


themesbazarpurbakantho411245
© All rights reserved © 2019 Purbakantho
Design & Developed BY Purbakantho.Com
error: Content is protected !!