সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৬:০০ অপরাহ্ন

আটপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচন ভাইস চেয়ারম্যান পদে দুই তারকার মধ্যেই হবে ভোটের লড়াই

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯, ৯.৫১ পিএম
  • ৭৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার (মো: আসাদুজ্জামান খান সোহাগ) :

নেত্রকোনার আটপাড়ায় গত ২৩ অক্টোবর জেলা রির্টানিং অফিসারের কার্যালয় হতে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়। ভাইস চেয়ারম্যান পদে মো: মিজানুর রহমান খান নন্দন (তালা) প্রতীক এবং মো: জহিরুল ইসলাম খান হীরা (চশমা) প্রতীক পেয়েছেন। দুই জনই আওয়ামী লীগ ও উপজেলার ব্যাপী ব্যাপক পরিচিত মুখ। আগামী ১৪ অক্টোবর নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মূলত ভোটের লড়াই হবে এই দুই তারকার মধ্যেই।

মিজানুর রহমান খান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ক্রীড়া সংস্থার সাধারণ ও বিআরডিবি সাবেক চেয়ারম্যান। অপর দিকে জহিরুল ইসলাম খান হীরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি, আওয়ামী লীগের স্বাস্থ্য ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক, ৭১’এর ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক।

প্রতীক বরাদ্দের পর থেকেই আওয়ামী লীগ রাজনীতি পরিবারের সন্তান মো: মিজানুর রহমান খান নন্দন (তালা) প্রতীক নিয়ে উপজেলার প্রত্যন্ত গ্রাম-গঞ্জে, হাটে-বাজারে, রাস্তার মোড়ে মোড়ে এবং বাড়ি বাড়ি গিয়ে মা-বোনদের নিকট ভোট প্রার্থণা করে যাচ্ছেন এবং জুয়া, মাদক, সন্ত্রাস নির্মূলে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করছেন। তার প্রতিশ্রæতিতে ভোটারগণের মধ্যে বিপুল উৎসাহ-উদ্দীপনা কাজ করছে। তিনি নিয়মিত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

অপর দিকে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য মো: জহিরুল ইসলাম খান হীরা (চশমা) প্রতীক নিয়ে প্রতিনিয়তই গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। গত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ছিলেন। কিন্তু দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে নির্বাচন থেকে সরে যান। তাই এবার নির্বাচনে ভোটারদের নিকট বেশি জনপ্রিয় হয়ে উঠছেন। তিনি একজন সরল মনের দরিদ্র ও অসহায় মানুষের কল্যাণে নিবেদিত সমাজ সেবক। ভোটারদের দাবীর প্রেক্ষিতে তিনি ব্যক্তি উদ্যোগে উপজেলার বিভিন্ন ভাঙ্গা ও কর্দমাক্ত রাস্তায় উন্নয়ন মূলক কাজ করায় উপজেলা ব্যাপী ভোটারদের নিকট সুনাম ছড়িয়ে পড়েছে।

সরেজমিনে ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, ভাইস চেয়ারম্যান পদে দুই তারকা উপজেলায় পরিচিত মুখ হওয়ায় নির্বাচনে তাদের মধ্যেই প্রতিদ্ব›িদ্বতা সম্ভাবনা বেশি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..


themesbazarpurbakantho411245
© All rights reserved © 2019 Purbakantho
Design & Developed BY Purbakantho.Com
error: Content is protected !!