সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৬:০৭ অপরাহ্ন

আটপাড়ায় নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে সহযোগী সংগঠনের ব্যাপক প্রচারণা

  • আপডেট টাইম : বুধবার, ২ অক্টোবর, ২০১৯, ৬.৪৬ পিএম
  • ২১৩ বার পড়া হয়েছে

আটপাড়া থেকে মো: আসাদুজ্জামান খান সোহাগ ঃ

নেত্রকোনার আটপাড়া উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার মাল্টিপারপাস হল রুমে এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় নেত্রকোণা জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন এবং আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থী হাজী মো: খায়রুল ইসলামের পক্ষে প্রচারণা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

পধমব উপজেলা পরিষদ নির্বাচন প্রচার উপ-কমিটির আহŸায়ক ও যুগ্ম আহŸায়কের নেতৃত্বে জাতীয় শ্রমিকলীগ, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, বাংলাদেশ তাঁতী লীগ, ওলামা লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিল সহ ভ্রাতৃবৃত্ত সংগঠনের সকল নেতাকর্মী একযোগ হয়ে দুপুর ২ ঘটিকায় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে প্রায় শতাধিক মোটর সাইকেল যোগে একটি শোডাউন ৭টি ইউনিয়নের বিভিন্ন হাট-বাজারে নৌকার পক্ষে ভোটারদের নিকট ভোট প্রার্থণাসহ সহযোগিতা চান।

সহযোগী সংগঠনের শোডাউনে তৃণমূলের নেতাকর্মীসহ সাধারণ ভোটারদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। সাধারণ ভোটারদের সঙ্গে কথা বললে জানা যায়, জননেত্রী শেখ হাসিনা দেশের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় উন্নয়ন ধরে রাখার জন্য জননেত্রী শেখ হাসিনার নৌকা মাঝি করে যাকে পাঠিয়েছেন তিনি আমাদের সাবেক এম.পি. মরহুম আব্দুল খালেক এর সুযোগ্য পুত্র উপজেলা আওয়ামী লীগের সভাপতি নেত্রকোণা জেলার ৩ বারের পুরস্কার প্রাপ্ত চেয়ারম্যান মডেল উপজেলার রূপকার হাজী মো: খায়রুল ইসলাম। নৌকার মাঝিকে আমাদের মূল্যবান ভোটখানা দিয়ে বিজয়ী করবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..


themesbazarpurbakantho411245
© All rights reserved © 2019 Purbakantho
Design & Developed BY Purbakantho.Com
error: Content is protected !!