সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৬:০৬ অপরাহ্ন

এবার মাঠে নামছেন লিওনেল মেসি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ৭.৫৭ পিএম
  • ৩১ বার পড়া হয়েছে
পূর্বকন্ঠ স্পোর্টস ডেস্ক: লিওনেল মেসি বার্সেলোনার জার্সি গায়ে সর্বশেষ  ম্যাচটি খেলেছেন গত মে মাসে। স্প্যানিশ ফুটবলের ঘরোয়া টুর্নামেন্ট কোপা দেল রে’র ফাইনালের পর আর কাতালুনিয়ানদের জার্সি পরা হয়নি লিওনেল মেসির। এমনকি গত জুলাইয়ে আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকার আর কোনো প্রতিযোগিতামূলক ম্যাচই খেলেননি তিনি।

শোনা যাচ্ছিলো, ইউরোপিয়ান ফুটবলের নতুন মৌসুমের শুরু থেকেই বার্সার জার্সি গায়ে মাঠ মাতাবেন মেসি। কিন্তু আজ নয় কাল নামবেন করতে করতে স্প্যানিশ লা লিগায় প্রথম চার ম্যাচে আর মাঠে নামা হয়নি মেসির। বার্সা কোচ আর্নেস্ত ভালভার্দেও যেনো মেসিকে মাঠে নামানোর আশ্বাস দিতে দিতে হয়রান হয়ে পড়েছিলেন।

তবে এবার হয়তো শেষ হতে যাচ্ছে অপেক্ষা। উয়েফা চ্যাম্পিয়নস লিগের নতুন মৌসুমে প্রথম ম্যাচ থেকেই মাঠে দেখা যেতে পারে বার্সেলোনার সবচেয়ে বড় তারকাকে। মঙ্গলবার রাতে সিগনাল ইদুনা পার্কে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে খেলতে নামবে বার্সেলোনা।

সে ম্যাচের জন্য ঘোষিত ২২ সদস্যের স্কোয়াডে রাখা হয়েছে লিওনেল মেসিকেও। নিজেদের মধ্যে এক ট্রেনিং ম্যাচের পর এ স্কোয়াড ঘোষণা করেছেন বার্সা বস। যেখানে মেসির অবস্থা দেখে সন্তুষ্টই মনে হয়েছে তাকে। তবে ইনজুরির কারণে ওসুমানে দেম্বেলে এবং স্যামুয়েল উমতিতিকে স্কোয়াডে রাখতে পারেননি ভালভার্দে।

এদিকে স্কোয়াডে রাখা হলেও, মেসিকে মাঠে নামানো হবে কি-না সে ব্যাপারে নিশ্চয়তা দেননি ভালভার্দে। বরং তিনি ম্যাচের দিনই ঠিক করবেন একাদশের ব্যাপারে। ভালভার্দে বলেন, ‘আমরা ম্যাচের দিনই ঠিক করবো মেসি খেলবে কি-না। সপ্তাহখানেক আগেও আমরা অনিশ্চিত ছিলাম তার ব্যাপারে। তবে খুব দ্রুতই উন্নতি হয়েছে। এছাড়া সুয়ারেজের ব্যাপারে বলবো সে শুরু থেকেই মাঠে থাকতে পারে।’

ডর্টমুন্ডের বিপক্ষে বার্সা স্কোয়াড

মার্ক টের স্টেগান, নেলসন সেমেডু, জেরার্ড পিকে, ইভান রাকিতিচ, সার্জিও রবার্তো, তোডিবো, আর্থুর মেলো, লুইস সুয়ারেজ, লিওনেল মেসি, নেতো, ক্লেমেন্ত লংলে, ওয়াগ, আন্তনিও গ্রিজম্যান, জর্দি আলবা, ক্রিশ্চিয়ান অ্যালেনা, সার্জিও বুসকেটস, ফ্রেঙ্কি ডি ইয়ং, অ্যালেক্স ভিদাল, জুনিয়র, ইনাকি পেনা, ক্রিশ্চিয়ান পেরেজ এবং আনসু ফাতি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..


themesbazarpurbakantho411245
© All rights reserved © 2019 Purbakantho
Design & Developed BY Purbakantho.Com
error: Content is protected !!