সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
কমলগঞ্জে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের উদ্যোগে নগদ অর্থ বিতরণ আটপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ নৌকায় ভোট দিন দেশের উন্নয়নকে এগিয়ে নিন, আটপাড়ায় নির্বাচনী সভায় -অধ্যাপিকা অপু উকিল ঝিনাইগাতীতে প্রতিপক্ষের হামলায় নিহত ১, গ্রেফতার ৪ কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমানের পদত্যাগ কুষ্টিয়ায় নেশা জাতীয় ঔষধ বিক্রয় না করার অঙ্গীকার ঔষধ ব্যবসায়ীদের নেত্রকোনায় ওমেরা এল পি গ্যাস ব্যবসায়ীদের নিয়ে রিটেইলার সম্মেলন গৌরীপুরে শারদীয় দূর্গোৎসব উদযাপনের প্রস্তুতি সভা কলমাকান্দায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তির নগদ অর্থ বিতরণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশ

ফেইসবুকে নেত্রকোনা-১ আসনের সাংসদকে নিয়ে কটুক্তি,প্রধান শিক্ষকসহ আটক-২

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯, ৫.২৯ পিএম
  • ৪৬৭ বার পড়া হয়েছে

কে. এম. সাখাওয়াত হোসেন, নেত্রকোনা :  নেত্রকোনার দুর্গাপুর উপজেলার নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনের সংসদ সদস্য মানু মজুমদারকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কটুক্তিকর মন্তব্য করায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (৯ সেপ্টেম্বর) দিনগত রাতে কেন্দ্রীয় প্রতিরোধ যোদ্ধার সদস্য ও উপজেলা প্রতিরোধ যোদ্ধার সভাপতি গিলভার্ট চিচাম বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫/২, ২৯/১, ৩১/২ ও ৩৫/১ ধারায় দুইজনের নাম উল্লেখসহ ২০/২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এই মামলাই নাম উল্লেখিত দুই আসামী দুর্গাপুর পৌর শহরের সাধুপাড়া এলাকার মৃত শামসুর হকের ছেলে উত্তর ফারংপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল হক (৪৮) ও কলমাকান্দা উপজেলার বাদে আমতৈল গ্রামের মৃত আব্দুল সামাদের ছেলে রমজান মিয়াকে (৩০) আটক দেখানো হয়।

মামলা সূত্রে জানা যায়, সম্প্রীতি সাবেক সংসদ সদস্য মোশতাক আহমেদ রুহীর ব্যক্তিগত সামাজিক যোগাযোগ ফেসবুক আইডিতে ‘জাদুকরী প্রহসনে বিবেকের দহনে’ নামে একটি ফিচার প্রকাশিত হয়। এ পোষ্টে আমিনুল হক, রমজানসহ কয়েকজন সাংসদ মানু মজুমদারকে নিয়ে কটুক্তিকর মতামত প্রকাশ করে। যা রাষ্ট্রের ভাবমূর্তি সুনাম ক্ষুন্ন করে, সাম্প্রদায়িক সম্প্রীতি অস্থিরতা ও বিশৃঙ্খলা সৃষ্টিসহ সংসদ সদস্যের তথ্য প্রকাশ করা হয়।

এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে। ইতোমধ্যে দুইজনকে আটক করে মঙ্গলবার দুপুরে দুর্গাপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদের আটকে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..


themesbazarpurbakantho411245
© All rights reserved © 2019 Purbakantho
Design & Developed BY Purbakantho.Com
error: Content is protected !!