সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
কমলগঞ্জে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের উদ্যোগে নগদ অর্থ বিতরণ আটপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ নৌকায় ভোট দিন দেশের উন্নয়নকে এগিয়ে নিন, আটপাড়ায় নির্বাচনী সভায় -অধ্যাপিকা অপু উকিল ঝিনাইগাতীতে প্রতিপক্ষের হামলায় নিহত ১, গ্রেফতার ৪ কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমানের পদত্যাগ কুষ্টিয়ায় নেশা জাতীয় ঔষধ বিক্রয় না করার অঙ্গীকার ঔষধ ব্যবসায়ীদের নেত্রকোনায় ওমেরা এল পি গ্যাস ব্যবসায়ীদের নিয়ে রিটেইলার সম্মেলন গৌরীপুরে শারদীয় দূর্গোৎসব উদযাপনের প্রস্তুতি সভা কলমাকান্দায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তির নগদ অর্থ বিতরণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশ

পূর্বধলা প্রেসক্লাবের নবগঠিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৯, ১০.৩৭ পিএম
  • ২৭ বার পড়া হয়েছে
পূর্বধলা সংবাদদাতা:
আজ ৩০ আগস্ট (শুক্রবার) পূর্বধলা প্রেসক্লাব কার্যালয়ে নবগঠিত কমিটির প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। পবিত্র কোরআন থেকে তেলওয়াতের মাধ্যমে সভার কাজ শুরু হয়। সভার কার্যক্রমকে দুটি অধিবেশনে ভাগ করা হয়।
বিদায়ী সভাপতি মো: শফিকুল আলম শাহীন এর সভাপতিত্বে শুরু হয় প্রথম অধিবেশন। বিদায়ী সভাপতি বিগত সময়ে তাকে সহযোগিতার জন্য প্রেসক্লাবে সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আনুষ্ঠানিক ভাবে নতুন কমিটির সভাপতি সৈয়দ আরিফুজ্জামানের নিকট দায়িত্ব হস্তান্তর করে নতুন কমিটির সাফল্য প্রত্যাশা করেন। এর পর সৈয়দ আরিফুজ্জামানের সভাপতিত্বে শুরু হয় নবগঠিত কমিটির সভার কাজ। সভা সঞ্চালনা করেন বর্তমান কমিটির সাধারণ সম্পাদক মোঃ জায়েজুল ইসলাম।
সভাপতির স্বাগত বক্তব্য শেষে ক্লাবের সদস্য জুলফিকার আলী শাহীন প্রয়াত দুইজন সাবেক সভাপতির স্মরণে শোক প্রস্তাব আনেন। পূর্বধলা প্রেসক্লাবের বিভিন্ন মেয়াদে সভাপতির দায়িত্ব পালন করেছেন এমন দুইজনের একজন প্রতিষ্ঠাতা সভাপতি ও পূর্বধলা জগৎমনি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আলী আহাম্মদ খান পাঠান কাঞ্চন ও অপর জন প্রদীপ চন্দ্র সিংহ।
তাঁদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। তাঁদের স্মৃতিচারন করে বক্তৃতা করেন প্রেসক্লাবের সিনিয়র সদস্য জুলফিকার আলী শাহীন ও নূর আহাম্মদ খান রতন। সভার নির্ধারিত আলোচনায় প্রেসক্লাবের সংস্কার, ব্যাংক হিসাব খোলা, বৈদ্যুতিক সংযোগ দেওয়া এসব বিষয়ের উপর আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাকির আহম্মদ খান কামাল, মাহমুদুল হাসান রতন, সহ-সভাপতি শফিকুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক কে বি এম নোমান শাহরিয়ার, কোষাধ্যক্ষ মোঃ শহীদুল্লাহ, ক্রিড়া সম্পাদক শিমুল সাখাওয়াত, মোঃ গোলাম মোস্তফা, মোহাম্মদ আলী জুয়েল ও শাহ্ মোস্তাফিজ রাজিব প্রমুখ।
পরিশেষে সভাপতির বক্তব্যে সৈয়দ আরিফুজ্জামান তাকে প্রেসক্লাবের সভাপতি নির্বাচন করায় সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সকলের সহযোগিতা ও সম্মিলিত উদ্যোগে পথ চলার অঙ্গীকার ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..


themesbazarpurbakantho411245
© All rights reserved © 2019 Purbakantho
Design & Developed BY Purbakantho.Com
error: Content is protected !!