সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
কমলগঞ্জে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের উদ্যোগে নগদ অর্থ বিতরণ আটপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ নৌকায় ভোট দিন দেশের উন্নয়নকে এগিয়ে নিন, আটপাড়ায় নির্বাচনী সভায় -অধ্যাপিকা অপু উকিল ঝিনাইগাতীতে প্রতিপক্ষের হামলায় নিহত ১, গ্রেফতার ৪ কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমানের পদত্যাগ কুষ্টিয়ায় নেশা জাতীয় ঔষধ বিক্রয় না করার অঙ্গীকার ঔষধ ব্যবসায়ীদের নেত্রকোনায় ওমেরা এল পি গ্যাস ব্যবসায়ীদের নিয়ে রিটেইলার সম্মেলন গৌরীপুরে শারদীয় দূর্গোৎসব উদযাপনের প্রস্তুতি সভা কলমাকান্দায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তির নগদ অর্থ বিতরণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশ

মাহির ‘রঙিলা বেবী’র ভিউ’ এক সপ্তাহে দেড় মিলিয়ন ছাড়িয়েছে

  • আপডেট টাইম : বুধবার, ২১ আগস্ট, ২০১৯, ১২.৩৯ এএম
  • ৩০ বার পড়া হয়েছে

পূর্বকন্ঠ ডেস্ক : আইটেম সং ‘রঙিলা বেবী’র ভিউ’ এর মাত্র এক সপ্তাহের ব্যবধানে দেড় মিলিয়ন ছাড়িয়েছে। মাহমুদ হাসান শিকদার পরিচালিত ‘অবতার’ চলচ্চিত্রে এই গানটির সঙ্গে পারফরমেন্স করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি, নবাগত নায়ক জেএইচ রুশো ও খলনায়ক শিবা সানু।

১১ আগস্ট সন্ধ্যা ৭টায় ঈদ উপলক্ষে ‘রঙিলা বেবী’ মুক্তি পায় বঙ্গবিডির ইউটিউব চ্যানেলে। মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে দর্শক এই আইটেম গানটি লুফে নেন

গানের কথা, সুর ও সংগীতায়োজন যেমন মনোমুগ্ধকর তেমনি আছে বিটে বিটে নাচের সঙ্গে আলোর ঝলকানি। যে দর্শক একবার গানটি দেখেছেন, তিনি বারবার দেখছেন। লাইক দিচ্ছেন, শেয়ার করছেন, লিখছেন ভালো লাগা মন্দ লাগার মন্তব্যও।

এমনই একজন দর্শক নিলয় পারভেজ। তিনি গানটি দেখে তার মন্তব্য প্রকাশ করেছেন এইভাবে- ‘গানটা জাস্ট অসাম। শিল্পীর প্রশংসা করতেই হয়, ঐশীর ভয়েস এতটা নিখুঁতভাবে গানটায় ফুটে উঠেছে যা অসাধারণ। মাহির লুক বরাবরের মতো অনেক কিউট, এক্সপ্রেশন দারুণ ছিল।

কিন্তু বডি ল্যাঙ্গুয়েজ অনেক মন্থর, ফিটনেস প্রথমদিকে একটু অস্বাভাবিক লাগলেও মাঝখানে এবং শেষে দারুণ লেগেছে। ওভার অল সবকিছু মিলিয়ে খুব ভালো লেগেছে। তার এমন মন্তব্যে সহমত পোষণ করে লাইক দিয়েছেন অসংখ্য দর্শক।

আরবিএক্স ইমরান লিখেছেন, যেহেতু বাংলা গান তাই প্রথম ভেবেছিলাম অন্যান্য আইটেম গানের মতো আলতু ফালতু হবে। কিন্তু ধারণাটা পুরাই ভুল ছিল, দ্বিতীয়বার দেখতে বাধ্য হলাম। সবই ভালো ছিল বাংলা গান হিসাবে, আর মাহি একটু মোটা হয়ে গেছে, ঐশীর ভোকাল ও ছিল সত্যি অসাধারণ। 

কমেডি কাঞ্চন লিখেছেন, এক কথায় অসাধারণ গান, মাহির লুক এবং পারফরমেন্স অনেক ভালো। বাংলা সিনেমার দিগন্ত উন্মোচিত হচ্ছে বলে মনে হয়, পরিচালককে অসংখ্য ধন্যবাদ। 

এ প্রসঙ্গে ‘অবতার’ পরিচালক মাহমুদ হাসান শিকদার অনেকটা আবেগ আপ্লুত হয়ে বলেন, ঠিক এতটা আসলে আমি চাইনি। দর্শক আগ্রহ এবং প্রশংসা দেখে মনে হয়, আমি হয়তো তাদের বিনোদিত করার জন্য কিছু একটা করতে পেরেছি। আশা করছি, দর্শক সিনেমাটিও এভাবে লুফে নেবেন। কারণ আমি আসলে দর্শক বিনোদনের কথা মাথায় রেখেই সিনেমাটি নির্মাণ করেছি। তবে এ কথা আমি জোর দিয়ে বলতে পারি, অবতার দর্শক বিনোদনের একটি পূর্ণাঙ্গ চলচ্চিত্র। 

তারিক তুহিনের কথায় ‘অবতার’ চলচ্চিত্রের আইটেম গান ‘রঙিলা বেবী’ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন। আর গানে কণ্ঠ দিয়েছেন ঐশী ফাতেমা তুজ জোহরা। নৃত্যের কোরিওগ্রাফি করেছেন রোহান মাহমুদ ও বেলাল। মাহমুদ হাসান শিকদারের পরিচালনায় পুরো গানটির চিত্রায়ণ করেছেন মেহেদী রনি।

আশা করা যায়, সাগা এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ‘অবতার’ মুক্তি পাবে আগামী ১৩ সেপ্টেম্বর দেশব্যাপী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..


themesbazarpurbakantho411245
© All rights reserved © 2019 Purbakantho
Design & Developed BY Purbakantho.Com
error: Content is protected !!