রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আটপাড়ায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আইরিন খান পাঠানের গণসংযোগ চন্দনাইশে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত চন্দনাইশ পৌরসভার প্যানেল মেয়র-১ ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন আটপাড়ায় শিশু ধর্ষণের শিকার নেত্রকোনা হাসপাতালে চিকিৎসক সংকটে রোগীদের ভোগান্তি চরমে মোহনগঞ্জে প্রতিপক্ষের বাড়িতে হামলা ভাংচুর, নারীসহ আহত-১৫ বেলাল খানের কম্পোজিশনে সফি উদ্দিন মিতুলের নতুন গান ‘শুভঙ্করের ফাঁকি’ কমলগঞ্জে আওয়ামীলীগের শোক র‌্যালি ও আলোচনা সভা দুর্গাপুরে কিশোরী অপহরণের ২ দিন পর ধোবাউরা হতে উদ্ধার স্বপ্নযাত্রা’র উদ্যোগে তিনদিন ব্যাপি তিন উপজেলায় বৃক্ষরোপন কর্মসূচি সম্পন্ন

পূর্বধলা উপজেলা চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা

  • আপডেট টাইম : রবিবার, ১১ আগস্ট, ২০১৯, ১১.৪২ এএম
  • ১৩৮ বার পড়া হয়েছে

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নেত্রকোনার পূর্বধলা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন পূর্বধলা উপজেলার সর্বস্তরের জনগণকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

একই সঙ্গে মুসলমানদের জীবনে অনাবিল সুখ, শান্তি কামনা করে সমৃদ্ধ সোনার বাংলা প্রতিষ্ঠায় ও গণতন্ত্র  রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি।

এক শুভেচ্ছা বাণীতে তিনি বলেন, ত্যাগ-কুরবানির মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আয্হা আমাদের দ্বারে সমাগত। ত্যাগই ঈদুল আজহার মূল প্রেরণা। এই প্রেরণা আমাদেরকে হিংসা, বিদ্বেষ, লোভ, লালসা, পাপ-পঙ্কিলতা পরিত্যাগ করার শিক্ষা দেয়। ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কুরবানির আদর্শে উজ্জীবিত হয়ে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য ও শোষণ দূর করে একটি শোষণমুক্ত সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা যোগায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..


জেলা ও উপজেলায় সংবাদিক আবশ্যক । ☎

themesbazarpurbakantho411245
© All rights reserved © 2019 Purbakantho
Design & Developed BY Purbakantho.Com
error: Content is protected !!