রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আটপাড়ায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আইরিন খান পাঠানের গণসংযোগ চন্দনাইশে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত চন্দনাইশ পৌরসভার প্যানেল মেয়র-১ ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন আটপাড়ায় শিশু ধর্ষণের শিকার নেত্রকোনা হাসপাতালে চিকিৎসক সংকটে রোগীদের ভোগান্তি চরমে মোহনগঞ্জে প্রতিপক্ষের বাড়িতে হামলা ভাংচুর, নারীসহ আহত-১৫ বেলাল খানের কম্পোজিশনে সফি উদ্দিন মিতুলের নতুন গান ‘শুভঙ্করের ফাঁকি’ কমলগঞ্জে আওয়ামীলীগের শোক র‌্যালি ও আলোচনা সভা দুর্গাপুরে কিশোরী অপহরণের ২ দিন পর ধোবাউরা হতে উদ্ধার স্বপ্নযাত্রা’র উদ্যোগে তিনদিন ব্যাপি তিন উপজেলায় বৃক্ষরোপন কর্মসূচি সম্পন্ন

শ্রীবরদীতে ছুরিকাঘাতে যুবক খুন ! আটক-৩

  • আপডেট টাইম : শনিবার, ১০ আগস্ট, ২০১৯, ৪.৩৫ পিএম
  • ১১৮ বার পড়া হয়েছে

আব্দুল বাতেন. শ্রীবরদী (শেরপুর) সংবাদদাতা:

শ্রীবরদীতে পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তারা মিয়া (২০) নামে এক যুবক খুন হয়েছে। এ এসময় রসুল (১৮) নামে অপর এক যুবক গুরত্বর আহত হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৮ টার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঢনঢনিয়া গ্রামে। এ ঘটনায় শুক্রবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে ঢনঢনিয়া গ্রাম থেকে ৩ জনকে আটক করে। এনিয়ে শ্রীবরদী থানায় নিহতের বাবা রতন মিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। নালিতাবাড়ি সার্কেল এএসপি মো. জাহাঙ্গীর আলম ও শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রহুল আমিন তালুকদার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ভেলুয়া ইউনিয়নের ঢনঢনিয়া গ্রামের রতন মিয়ার ছেলে তারা মিয়া ও শুকুর আলীর ছেলে রসুলের সাথে একই গ্রামের সোলাইমান ওরফে ছলে মিয়ার ছেলে মাহফুজ মিয়ার মধ্যে দীর্ঘদিন যাবত দ›দ্ব চলছিল। এরই জের ধরে শুক্রবার রাতে ওই গ্রামের বাসিন্দা হাছেন আলীর বাড়ির পাশের রাস্তায় তারা ও রসুলের সাথে মাহফুজ এবং তার বন্ধুদের মধ্যে কথা কটাকাটি হয়।

এক পর্যায়ে মাহফুজের ছুরিকাঘাতে তারা মিয়া ও রসুল মিয়া গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় এলকাবাসী তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎস্যক তাদেরকে শেরপুর সদর হাসপাতালে প্রেরণ করলে সেখানে তাঁরা মিয়ার মৃত্যু হয়। এ ঘটনায় গুরত্বর আহত রসুল মিয়াকে উন্নত চিকিৎস্যার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের বাবা রতন মিয়া বাদী হয়ে ৬ জনের নামে ও অজ্ঞাতনামা কয়েক জনকে আসামী করে থানায় মামলা দায়ের করলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে ৩ জনকে আটক করছে। আটককৃতরা হলো ওই গ্রামের ছালাহ উদ্দিনের ছেলে আবু রায়হান, ছবেদ আলীর ছেলে আল আমিন ও মাহফুজের মা মারুফা।

শ্রীবরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের বাবা রতন মিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে। বাকী আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..


জেলা ও উপজেলায় সংবাদিক আবশ্যক । ☎

themesbazarpurbakantho411245
© All rights reserved © 2019 Purbakantho
Design & Developed BY Purbakantho.Com
error: Content is protected !!