শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাপ্তাহিক ত্রিশাল বার্তা পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে মামলা

 |  আপডেট ৯:৪৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  | 342

সাপ্তাহিক ত্রিশাল বার্তা পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে মামলা

মামুনুর রশিদ, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের জনপ্রিয় পত্রিকা সাপ্তাহিক ত্রিশাল বার্তা সম্পাদক ও প্রকাশক শামীম আজাদ আনোয়ার এর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করা হয়েছে।


জানাযায়, সম্প্রতিকালে ত্রিশাল উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর জেসমিন সুলতানাকে নিয়ে সাপ্তাহিক ত্রিশাল বার্তা অনলাইনে একটি খবর ছাপা হয়।

অনলাইনে প্রকাশিত খবরের শিরোনামে ছিল কে এই স্যানেটারী ইন্সপেক্টর? ত্রিশালে ১৯ বছর ধরে চাকরি করে গড়ে তুলেছেন সম্পদের পাহাড়! এই নিউজ টি করার ফলে স্যানেটারী ইন্সপেক্টর বাদী হয়ে আজ মঙ্গলবার জেলা বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৩ নং আমলী আদালতে চাঁদা দাবীর অভিযোগ এনে মামলা দায়েন করেন।

মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে আজ ত্রিশাল প্রেসক্লাবে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ত্রিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোস্তাফিজ রহমানের পরিচালনায় সভাপতি খোরশেদুল আলম মজিবের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি মোখলেছুর রহমান সবুজ,ত্রিশাল বার্তা সম্পাদক শামীম আজাদ আনোয়ার, অধ্যাপক গোলাম মোস্তফা সরকার, রফিকুল ইসলাম শামীম, রেজাউল করিম বাদল, এইচ এম জোবায়ার হোসেইন, মোঃ মতিউর রহমান সেলিম, মোহাম্মদ সেলিম, ফয়জুর রহমান ফরহাদ প্রমুখ।বক্তাগন মিথ্যা মামলা দায়েরের তীব্র প্রতিবাদ জানান।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com