মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মদনে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১৫

 |  আপডেট ৮:০১ অপরাহ্ণ | বুধবার, ১৪ আগস্ট ২০১৯ | প্রিন্ট  | 367

মদনে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১৫

মোতাহার আলম চৌধুরী,মদন (নেত্রকোনা)প্রতিনিধি ঃ পবিত্র ঈদুল আযাহার কুরবানীর শেষে (সোমবার) নেত্রকোনার মদন উপজেলার বাজিতপুর গ্রামে জমি সংক্রান্ত রিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ উভয় পক্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে ইদ্রিস মিয়া ও বাচ্চু মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত সবুজ মিয়া,ওয়াসিম,মানিক মিয়া,মজিদা আক্তার,উজ্জ্বল,বর্ষা আক্তার,আল- আমিন,আঁিখ,সাইকুল ইসলাম,আতিকুল,এন্টাস মিয়া,তপন মিয়া,লাই মিয়াকে মদন হাসপাতালে ভর্তি করা হয়েছে।


জানা যায়, উপজেলার মদন ইউনিয়নের বাজিতপুর গ্রামের উকিল মিয়ার সাথে একই গ্রামের কাঞ্চন মিয়ার জমি সংক্রান্ত বিরোধ দীর্ঘদিন ধরে চলে আসছে। কাঞ্চন মিয়ার গ্রেæাপের সাফায়াত এ নিয়ে ঈদের দিন কুরবানীর পর লাঠিদিয়ে উকিল মিয়ার ছেলে মানিক ও মাতাব্বর ইদ্রিস,সবুজ ওয়াসিমকে লাঠি দিয়ে পিটালে এরই জের ধরে বাজিতপুর নতুন মসজিদের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

ওসি তদন্ত স্বপন চন্দ্র সরকার জানান,জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বাজিতপুর গ্রামে ঈদের দিন এক সংঘর্ষের ঘটনা ঘটে। তবে এ পর্যন্ত কোন পক্ষ থানায় অভিযোগ দায়ের করেনি।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com